Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৫ অক্টোবর ২০২১ ই-পেপার

মুক্তির আগেই যেন হিট, ‘কেজিএফ চ্যাপ্টর ২’ মুক্তির দিন জাতীয় ছুটির দাবি প্রধানমন্ত্রীর কাছে

নিজস্ব সংবাদদাতা
বেঙ্গালুরু ০৩ ফেব্রুয়ারি ২০২১ ১৭:২৭
টুইটার থেকে নেওয়া ছবি।

টুইটার থেকে নেওয়া ছবি।

কন্নড় সিনেমার স্টার যশের ভক্তরা আগামী ১৬ জুলাই জাতীয় ছুটির দাবি তুললেন। কারণ আর কিছুই নয় ওই দিন ‘কেজিএফ চ্যাপ্টর ২’ মুক্তি পাচ্ছে। যশের এক ভক্ত এই দাবি তুলে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে চিঠিও লিখে ফেলেছেন। কেজিএফ-এর প্রথম ভাগের চূড়ান্ত সাফল্যের পর সিনেমাপ্রেমীরা অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন কবে মুক্তি পাবে দ্বিতীয় ভাগ। সম্প্রতি চ্যাপ্টার ২-এর মুক্তির তারিখ ঘোষণা করা হয়। তার পর থেকেই যেন যশের ভক্তরা উৎসাহে ফুটছেন।

দ্বিতীয় ভাগে একের পর এক চমক সামনে আসছে। যশ এবং শ্রীনিধি শেট্টি ছাড়াও এ বার গুরুত্বপূর্ণ ২টি ভূমিকায় দেখা যাবে সঞ্জয় দত্ত এবং রবিনা টন্ডনকে। সঞ্জয় দত্তের ‘অধীরা’-র লুক প্রকাশ পাওয়ার পরই সমাজমাধ্যমগুলিতে আলোচনা শুরু হয়ে গিয়েছে।

কেজিএফের পরিচালক প্রশান্ত নীল ২৯ জানুয়ারি টুইটারে চ্যাপ্টার ২-এর মুক্তির তারিখ ঘোষণা করে দেন। যশও তাঁর টুইটার হ্যান্ডলে একটি কেজিএফ চ্যাপ্টার ২-এর পোস্টার পোস্ট করেন। সেই পোস্টগুলি কয়েক হাজার করে শুধু রিপোস্ট হয়েছে। সেই সঙ্গে ফ্যানেদের একের পর এক মন্তব্যে ভরে গিয়েছে কমেন্ট বক্স।

Advertisement


যশের এক অতি উৎসাহী ভক্ত আবার প্রধানমন্ত্রীর উদ্দেশে চিঠি লিখেও ফেলেন। তাঁর দাবি ‘কেজিএফ চ্যাপ্টার ২’ মুক্তির দিন জাতীয় ছুটি ঘোষণা করা হোক। চিঠির ছবি টুইটারে ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে।

আরও পড়ুন

Advertisement