Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Devendra Fadnavis

Devendra Fadnavis: মুখ্যমন্ত্রী হতে না পারায় অসন্তুষ্ট? বিজেপির উদ্‌যাপনে দেবেন্দ্র ফডণবীসের দেখা নেই

মহারাষ্ট্রের উপমুখ্যমন্ত্রী হিসাবে শপথগ্রহণ করেছেন দেবেন্দ্র ফডণবীস। শুক্রবার বিজেপি কর্মীদের অনুষ্ঠানে দেখা গেল না তাঁকে।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০১ জুলাই ২০২২ ১৯:০৩
Share: Save:

মুখ্যমন্ত্রী না হওয়ায় দেবেন্দ্র ফডণবীস কি অসন্তুষ্ট? শুক্রবার মুম্বইয়ে বিজেপির সদর দফতরে কর্মীদের উদ্‌যাপনের সময় দেখা গেল না মহারাষ্ট্রের নতুন উপমুখ্যমন্ত্রীকে।

উদ্ধব সরকারের পতনের পর মহারাষ্ট্রে বিজেপির সুদিন ফিরেছে। এই আনন্দে শুক্রবার দক্ষিণ মুম্বইয়ে দলীয় কার্যালয়ে উদ্‌যাপনে মাতলেন কর্মীরা। ওই অনুষ্ঠানে দেখা গেল না ফডণবীসকে। প্রাক্তন মুখ্যমন্ত্রীর এক ঘনিষ্ঠ দাবি করেছেন, মহারাষ্ট্র বিধানসভায় দু’দিনের বিশেষ অধিবেশনের আগে বৈঠকে ব্যস্ত রয়েছেন উপমুখ্যমন্ত্রী।

অন্য দিকে, হায়দরাবাদে বিজেপির জাতীয় কর্মসমিতির বৈঠকে দেবেন্দ্রের উপস্থিত থাকা প্রসঙ্গে এক নেতা বলেছেন, ‘‘মহারাষ্ট্রের পরিস্থিতি সম্পর্কে উনি কেন্দ্রীয় নেতাদের জানিয়েছেন। হায়দরাবাদে দলের বৈঠকে যোগ দেবেন না।’’

উল্লেখ্য, উদ্ধব সরকারের পতনের পর মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর কুর্সিতে ফডণবীসের প্রত্যাবর্তন ঘিরে চর্চা চলেছিল। কিন্তু বৃহস্পতিবার বিকেলে শিবসেনার বিদ্রোহী নেতা একনাথ শিন্ডের পাশে বসে মুখ্যমন্ত্রী হিসাবে তাঁরই নাম ঘোষণা করেন ফডণবীস। নতুন সরকারের মন্ত্রিসভায় তিনি থাকবেন না বলেও জানিয়ে দেন।

কিছু সময় পর বিজেপি সর্বভারতীয় সভাপতি জে পি নড্ডা জানান, বিজেপি কেন্দ্রীয় নেতৃত্বের অনুরোধে উপমুখ্যমন্ত্রী হতে রাজি হয়েছেন ফডণবীস। তার পরই বৃহস্পতিবার সন্ধ্যায় রাজভবনে উপমুখ্যমন্ত্রী হিসাবে শপথগ্রহণ করেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE