Advertisement
০৪ মে ২০২৪
Accident

বাইকে ধাক্কা দিগ্বিজয় সিংহের গাড়ির, কংগ্রেস নেতার চালকের বিরুদ্ধে মামলা রুজু পুলিশের

বাইকে ধাক্কা মারল কংগ্রেস নেতা দিগ্বিজয় সিংহের গাড়ি। দুর্ঘটনার জেরে জখম হয়েছেন বাইক চালক। তাঁকে হাসপাতালে ভর্তি করিয়েছেন কংগ্রেস নেতা।

photo of Digvijaya Singh

জখম বাইক চালককে হাসপাতালে ভর্তি করান দিগ্বিজয় সিংহ। ছবি সংগৃহীত।

সংবাদ সংস্থা
ভোপাল শেষ আপডেট: ১০ মার্চ ২০২৩ ০৮:৫৫
Share: Save:

বাইকে ধাক্কা মারল মধ্যপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা কংগ্রেস নেতা দিগ্বিজয় সিংহের গাড়ি। জখম হয়েছেন বাইক আরোহী। দুর্ঘটনার পর গাড়ি থেকে নেমে জখম বাইক আরোহীকে হাসপাতালে ভর্তি করান কংগ্রেস নেতা। বৃহস্পতিবার রাজগড় জেলার ঘটনা।

পুলিশ সূত্রে খবর, দিগ্বিজয়ের গাড়ির ধাক্কায় বাইক থেকে ছিটকে পড়েন চালক। বাবলু নামে ২৮ বছরের ওই যুবককে প্রথমে একটি স্থানীয় হাসপাতালে ভর্তি করানো হয়। তাঁর মাথায় চোট লেগেছে। জিরাপুরে প্রাথমিক চিকিৎসার পর তাঁকে ভোপালের হাসপাতালে স্থানান্তরিত করানো হয়েছে।

photo of accident

গাড়ির ধাক্কায় ছিটকে পড়েন বাইক আরোহী। ছবি সংগৃহীত।

ঘটনার সিসিটিভি ফুটেজ হাতে পেয়েছে পুলিশ। তাতে দেখা গিয়েছে, আচমকাই উল্টো দিকে ঘোরে বাইকটি। যার জেরেই দিগ্বিজয়ের গাড়ির সঙ্গে বাইকটির ধাক্কা লাগে। বাইকটিকে ধাক্কা মারার সঙ্গে সঙ্গেই ব্রেক কষে কোনও মতে গাড়ি থামান দিগ্বিজয়ের চালক।

দুর্ঘটনা প্রসঙ্গে সংবাদমাধ্যমে দিগ্বিজয় বলেছেন, ‘‘সবরকম ব্যবস্থা করেছি। বাইক আরোহীকে হাসপাতালে ভর্তি করিয়েছি।’’ গাড়িটি বাজেয়াপ্ত করেছে পুলিশ। দিগ্বিজয়ের চালকের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে। পরে অন্য একটি গাড়িতে করে এলাকা ছাড়েন কংগ্রেস নেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Digvijaya Singh national news
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE