Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Rape case

বাড়ি পৌঁছে দেওয়ার নামে গাড়িতে তুলে ধর্ষণ, ভুবনেশ্বরে আক্রান্ত হোটেলের মহিলা কর্মী

নির্যাতিতা মৈত্রী বিহার এলাকারই একটি হোটেলের কর্মী। ঘটনার দিন তিনি হোটেলের কাজ শেষ করে রাত করে বাড়ি ফিরছিলেন। বাসস্ট্যান্ডে অপেক্ষা করছিলেন এক বন্ধুর জন্য।

woman raped after a man offered her lift

যুবক প্রথমে তাঁর বাড়ির ঠিকানা জানতে চান। পরে জানান, তিনিও ওই পথেই যাচ্ছেন। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
ভুবনেশ্বর শেষ আপডেট: ০৯ মার্চ ২০২৩ ১৯:২৯
Share: Save:

রাতে বাড়ি ফেরার পথে একা যুবতীকে এগিয়ে দেওয়ার প্রস্তাব দিয়েছিলেন এক গাড়ির চালক। সেই প্রস্তাবে সাড়া দিয়ে ধর্ষণের শিকার হলেন ওই যুবতী। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাতে ভুবনেশ্বরে। ওড়িশার রাজধানী শহরের মৈত্রী বিহার এলাকার এই ঘটনায় অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে নির্যাতিতা মৈত্রী বিহার এলাকারই একটি হোটেলের কর্মী। ঘটনার দিন তিনি হোটেলের কাজ শেষ করে রাত করে বাড়ি ফিরছিলেন। বাসস্ট্যান্ডে অপেক্ষা করছিলেন এক বন্ধুর জন্য। কিন্তু সেই বন্ধু এসে না পৌঁছনোয় চিন্তিত হয়ে পড়েছিলেন। এই সময়েই এক সম্ভ্রান্তবেশী যুবক তাঁর গাড়িতে ওই তরুণীকে লিফ্‌ট দেওয়ার প্রস্তাব দেন। সেই প্রস্তাবে সাড়া দিয়েই বিপদে পড়েন ওই হোটেলকর্মী তরুণী।

পুলিশকে তরুণী জানিয়েছেন, ওই যুবক প্রথমে তাঁর বাড়ির ঠিকানা জানতে চান। পরে জানান, তিনিও ওই পথেই যাচ্ছেন। পথে তাঁকে নামিয়ে দিতে পারবেন। অচেনা যুবকের কথায় বিশ্বাস করে গাড়িতে উঠেও পড়েন ওই তরুণী। কিন্তু মাঝপথেই গাড়ি অন্য রাস্তা ধরে। তরুণীকে একটি নির্জন এলাকায় নিয়ে গিয়ে শারীরিক অত্যাচার করেন ওই যুবক। ধর্ষণ করে ফেলে রেখে যান সেখানেই। পরে স্থানীয় বাসিন্দারা তাঁকে উদ্ধার করেন। পুলিশে খবরও দেন।

মঙ্গলবারের এই ঘটনার ৪৮ ঘণ্টার মধ্যেই বৃহস্পতিবার অভিযুক্ত যুবককে গ্রেফতার করে পুলিশ। তাকে আদালতেও তোলা হয়েছে। নির্যাতিতা তরুণীর চিকিৎসা চলছে ভুবনেশ্বরের স্থানীয় হাসপাতালে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rape case Orissa Government
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE