Advertisement
১৫ জুন ২০২৪
Loot

রোগী সেজে বাড়িতে ঢুকে চিকিৎসক দম্পতির সর্বস্ব লুট, প্রশ্নের মুখে উত্তরপ্রদেশের আইনশৃঙ্খলা

রোগী সেজে বাড়িতে ঢুকে বন্দুক ঠেকিয়ে চিকিৎসক দম্পতির সর্বস্ব লুটের ঘটনা ঘটেছে বদায়ুঁর ব্যস্ত এলাকা লাবেলা চকে। পুলিশ এখনও এক জন অভিযুক্তকেও গ্রেফতার করতে পারেনি।

representational image

— প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
বদায়ুঁ শেষ আপডেট: ১৭ অগস্ট ২০২৩ ১৫:২৩
Share: Save:

উত্তরপ্রদেশের বদায়ুঁতে রোগী সেজে চিকিৎসক দম্পতির মাথায় বন্দুক ঠেকিয়ে সর্বস্ব লুটের অভিযোগ। ঘটনাটি ঘটেছে শহরের অন্যতম ব্যস্ত এলাকা লাবেলা চকে। এর জেরে পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠছে।

লাবেলা চকের কাছে যোগীপুরায় বাড়ি চিকিৎসক দম্পতি সুরেন্দ্রনাথ গোভিল এবং মৃদুলার। ঘটনা গত বুধবারের। পুলিশ সূত্রে খবর, সন্ধ্যা সাড়ে সাতটা নাগাদ ছ’জন ব্যক্তি রোগী সেজে তাঁদের বাড়িতে ঢুকে পড়েন। ডাক্তারবাবুর খোঁজ করতে করতে তাঁরা বাড়ির ভিতর পর্যন্ত চলে আসেন। তা দেখে তড়িঘড়ি রোগী দেখতে নিজের চেম্বারে প্রবেশ করেন সুরেন্দ্রনাথ। মৃদুলা তখন রান্নাঘরে। চিকিৎসক চেম্বারে ঢুকতেই রোগীর বেশে আসা দুষ্কৃতীরা স্বমূর্তি ধারণ করেন। মারধর শুরু হয়।

প্রথমে টানতে টানতে সুরেন্দ্রনাথকে বসার ঘরে নিয়ে আসা হয়। রান্নাঘর থেকে মারতে মারতে মৃদুলাকেও একই ঘরে আনা হয়। তার পর লিউকোপ্লাস্ট দিয়ে হাত, পা বেঁধে শুরু হয় আবার মার। মাথায় বন্দুক ঠেকিয়ে বলা হয় সমস্ত টাকা, পয়সা দিয়ে দিতে। না হলে প্রাণে মারার হুমকি দেয় দুষ্কৃতীরা। প্রাণের ভয়ে সমস্ত বলে দেন চিকিৎসক দম্পতি। দুষ্কৃতীরা নগদ টাকা, গয়না নিয়ে খিড়কির দরজা দিয়ে চম্পট দেয়।

ঠিক কত টাকার সম্পত্তি লুট হয়েছে তা এখনও জানায়নি পুলিশ। তবে অসমর্থিত সূত্রের খবর, নগদ এবং গয়না মিলিয়ে এক কোটি টাকারও বেশি সম্পত্তি লুট হয়েছে। জানা গিয়েছে, চিকিৎসক দম্পতির একটি হাসপাতাল আছে। যদিও বাড়িতে রোগী দেখেন না তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Loot Gun Point
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE