Advertisement
০৪ মে ২০২৪
Shot Dead

ক্লিনিকে ঢুকে পর পর গুলি! উত্তরপ্রদেশে খুন হয়ে গেলেন চিকিৎসক, অধরা দুষ্কৃতীরা

শনিবার সকালে ক্লিনিকে বসে রোগী দেখছিলেন চিকিৎসক। সাড়ে ১০টা নাগাদ বাইকে করে কয়েক জন এসে ক্লিনিকে ঢুকে চিকিৎসককে লক্ষ্য করে গুলি চালায়। ঘটনাস্থলেই চিকিৎসকের মৃত্যু হয়।

file image of a body

দিনেদুপুরে ক্লিনিকে ঢুকে চিকিৎসককে গুলি করে খুন করল দুষ্কৃতীরা। — প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
গাজ়িয়াবাদ শেষ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০২৩ ১১:১৪
Share: Save:

আবার রক্ত ঝরল উত্তরপ্রদেশে। এ বার ক্লিনিকে ঢুকে এক চিকিৎসককে পর পর গুলি করল দুষ্কৃতীরা। ঘটনাস্থলেই মৃত্যু চিকিৎসকের। শনিবারের ঘটনায় এখনও পর্যন্ত একজনকেও গ্রেফতার করতে পারেনি পুলিশ।

স্থানীয় সূত্রে খবর, শনিবার সকাল সাড়ে ১০টা নাগাদ কয়েক জন দুষ্কৃতী গাজ়িয়াবাদে ডাক্তার শামশাদের ক্লিনিকে পৌঁছন। সোজা ক্লিনিকের ভিতরে ঢুকে পড়ে ৪০ বছরের চিকিৎসকের বুক লক্ষ্য করে গুলি চালানো হয়। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন শামশাদ। তাঁকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। পুলিশ সূত্রে খবর, শামশাদকে পর পর দু’টি গুলি করা হয়েছিল। তাতেই তাঁর মৃত্যু হয়।

গাজ়িয়াবাদ গ্রামীণের ডিসিপি রবি কুমার এবং এসিপি নিমেষ পটেল অকুস্থলে পৌঁছে তদন্ত শুরু করেন। ডিসিপি রবি জানিয়েছেন, সকাল সাড়ে ১০টা নাগাদ কয়েক জন দুষ্কৃতী বাইকে করে ক্লিনিকে পৌঁছন। চিকিৎসককে গুলি করেই চম্পট দেন। কত জন দুষ্কৃতী ছিলেন, তা এখনও স্পষ্ট নয়। দুষ্কৃতীদের সন্ধানে তল্লাশি শুরু করেছে পুলিশ। এই ঘটনা উত্তরপ্রদেশের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে নতুন করে প্রশ্ন তুলে দিয়েছে।

ঠিক ২৪ ঘণ্টা আগে একই রকম ঘটনার সাক্ষী হয়েছিল প্রতিবেশী রাজ্য রাজস্থানও। গত শুক্রবার রাজস্থানের ভরতপুরে দিনের বেলায় এক চিকিৎসক দম্পতিকে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করে খুন করেন দুষ্কৃতীরা। ঘটনাটি ধরা পড়ে রাস্তায় লাগানো সিসিটিভি ক্যামেরায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shot Dead Ghaziabad police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE