Advertisement
০৩ মে ২০২৪
Cancer

আরও আধুনিক হবে ক্যানসারের চিকিৎসা, ২৫ লক্ষ টাকা অনুদান ডলার সংস্থার

হোসিয়ারি সংস্থা হিসাবে পথ চলা শুরু করেছি ডলার সংস্থা। এখন অন্তর্বাস এবং পোশাক উৎপাদনের ক্ষেত্রে উল্লেখযোগ্য নাম এটি।

image of dollar

ডলার সংস্থার যুগ্ম ম্যানেজিং ডিরেক্টর বিনয় কুমার গুপ্ত জানিয়েছেন, সামাজিক কল্যাণের কাজে সংস্থা সব সময়েই এগিয়ে এসেছে। — নিজস্ব চিত্র।

সংবাদ সংস্থা
কলকাতা শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০২৩ ২২:৪০
Share: Save:

তামিলনাড়ুর তিরুপুরের ক্যানসার হাসপাতালকে ২৫ লক্ষ টাকা অনুদান দিল ডলার ইন্ডাস্ট্রিজ লিমিটেডের শাখা সংগঠন ডলার ফাউন্ডেশন। তিরুপুরের স্টেট অব দ্য আর্ট ক্যানসার কেয়ার সেন্টারের সহায়তায় রয়েছে রোটারি অ্যান্ড পাবলিক ওয়েলফেয়ার ট্রাস্ট। চিকিৎসা পরিষেবার মান উন্নত করার জন্যই এই হাসপাতালকে অনুদান দিল সংস্থা।

ডলার সংস্থার যুগ্ম ম্যানেজিং ডিরেক্টর বিনয় কুমার গুপ্ত জানিয়েছেন, সামাজিক কল্যাণের কাজে সংস্থা সব সময়েই এগিয়ে এসেছে। তামিলনাড়ু সরকার এবং রোটারি অ্যান্ড পাবলিক ওয়েলফেয়ার ট্রাস্ট ক্যানসার চিকিৎসার আধুনিকীকরণের চেষ্টা করছে। তাই তাদের সাহায্যের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

হোসিয়ারি সংস্থা হিসাবে পথ চলা শুরু করেছি ডলার সংস্থা। এখন অন্তর্বাস এবং পোশাক উৎপাদনের ক্ষেত্রে উল্লেখযোগ্য নাম এটি। স্রোতের বিরুদ্ধে আত্মবিশ্বাসের সঙ্গে সাঁতার দিয়েই এখন এই অবস্থানে পৌঁছেছে ডলার সংস্থা। পণ্যের দাম এবং গুণমান, দুইয়ের উপরই নজর দেয় সংস্থা। আর সে কারণে লক্ষ লক্ষ গ্রাহকের আস্থা অর্জন করেছে। গত কয়েক বছর ধরে ডলার সংস্থা আরব আমিরশাহি, ওমান, জর্ডন, কাতার, কুয়েত, বাহরিন, ইয়েমেন, নেপাল, সুদান, ইরাকের মতো দেশে রফতানি করছে। সংগঠিত ক্ষেত্রে মোট বাজার শেযারের ১৫ শতাংশ এখন ডলার সংস্থার হাতে রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cancer treatment underwear
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE