Advertisement
০১ মে ২০২৪
Torture on Domestic Help

কিশোরী পরিচারিকাকে ঘরে আটকে রেখে সিগারেট, ছুরি গরম করে ছ্যাঁকা, ধৃত নাগপুরের দম্পতি

পুলিশ সূত্রে খবর, বছর তিনের আগে বেঙ্গালুরু থেকে ওই কিশোরীকে পরিচারিকার কাজ করানোর জন্য নিজেদের কাছে নিয়ে এসেছিলেন দম্পতি। কিন্তু কোনও ভুল হলেই তাঁর উপর চলত অকথ্য অত্যাচার।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নাগপুর শেষ আপডেট: ০১ সেপ্টেম্বর ২০২৩ ১৬:০৭
Share: Save:

কিশোরী পরিচারিকাকে ঘরে আটকে রেখে গায়ে সিগারেট এবং ছুরি গরম করে ছ্যাঁকা দেওয়ার অভিযোগ উঠল মহারাষ্ট্রের নাগপুরের এক দম্পতির বিরুদ্ধে। শুধু তাই-ই নয়, বেঙ্গালুরুতে যাওয়ার সময় পরিচারিকাকে চার দিন ধরে ঘরে আটকে রেখে যান বলেও অভিযোগ। এক অসরকারি সংস্থা স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে কিশোরীকে উদ্ধার করে। দম্পতির বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়। তার পরই গ্রেফতার করা হয়েছে তাঁদের।

পুলিশ সূত্রে খবর, বছর তিনের আগে বেঙ্গালুরু থেকে ওই কিশোরীকে পরিচারিকার কাজ করানোর জন্য নিজেদের কাছে নিয়ে এসেছিলেন দম্পতি। কিন্তু কোনও ভুল হলেই তাঁর উপর চলত অকথ্য অত্যাচার। কিশোরীর গায়ে কখনও সিগারেট, কখনও ছুরি গরম করে ছ্যাঁকা দেওয়া হত বলে অভিযোগ।

দিন কয়েক আগেই বেঙ্গালুরুতে গিয়েছিলেন ওই দম্পতি। যাওয়ার সময় কিশোরীকে একটি ঘরে আটকে রেখে যান। এমনকি যাওয়ার সময় ঘরের বিদ্যুৎ সংযোগ কেটে দিয়ে যান। ঘরেরই একটি জানলা দিয়ে চিৎকার করে সাহায্য চাইত সে। কিশোরীর চিৎকার শুনে প্রতিবেশীরা দেখেন বাড়িতে তালা দেওয়া। এর পর স্থানীয়রাই দরজা ভেঙে কিশোরীকে উদ্ধার করেন। তার সারা গায়ে ছ্যাঁকার দাগ লক্ষ করেন স্থানীয়রা। এর পরই পুলিশে খবর দেন তাঁরা। পুলিশ এসে কিশোরীকে হাসপাতালে ভর্তি করানোর ব্যবস্থা করে। নাগপুর পুলিশ বেঙ্গালুরু পুলিশের সঙ্গে যোগাযোগ করে। বেঙ্গালুরুতেই গ্রেফতার করা হয় দম্পতিকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Domestic Help Nagpur torture
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE