Advertisement
০২ মার্চ ২০২৪
Smuggling

হইস্কির বোতলে ভরে কোকেন পাচার, মুম্বই বিমানবন্দরে ধরা পড়ল ২০ কোটি টাকার মাদক

বিশেষ সূত্রে ডিআরআই আধিকারিকরা জানতে পারেন, মুম্বই বিমানবন্দরে মাদক নিয়ে পৌঁছতে পারেন সেই সন্দেহভাজন ব্যক্তি। তার পরেই বিমানবন্দরে নজরদারি বাড়ায় ডিআরআই।

মুম্বই বিমানবন্দরে ধরা পড়ল ২০ কোটি টাকার মাদক।

মুম্বই বিমানবন্দরে ধরা পড়ল ২০ কোটি টাকার মাদক। ছবি: প্রতীকী

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৪ নভেম্বর ২০২২ ২১:১৫
Share: Save:

মদের বোতলে ভরে তরল কোকেন চোরাচালানের চেষ্টা। মুম্বই বিমানবন্দরে ধরা পড়ল ২০ কোটি টাকার মাদক। বিবৃতি দিয়ে জানাল ডিরেক্টরেট অব্ রেভেনিউ ইন্টালিজেন্স (ডিআরআই)।

বিশেষ সূত্রে ডিআরআই আধিকারিকরা জানতে পারেন, লাগোস থেকে আডিস আবাবা হয়ে মুম্বইয়ের পথে আসতে পারে মাদক। ২৪ নভেম্বর মুম্বই বিমানবন্দরে মাদক নিয়ে পৌঁছতে পারেন সেই সন্দেহভাজন ব্যক্তি। তার পরেই বিমানবন্দরে নজরদারি বাড়ায় ডিআরআই। শেষ পর্যন্ত সন্দেহভাজনকে আটক করা হয় মুম্বই বিমানবন্দরে। তাঁর ব্যাগ থেকে ১ লিটারের দু’টি হুইস্কির বোতল মেলে। বোতলের ভিতরে তরল পরীক্ষা করে দেখা যায়, তাতে মেশানো রয়েছে কোকেন।

দু’টি হুইস্কির বোতলের ওজন ছিল সাড়ে৩ কেজি। সেই দেখেই সন্দেহ হয় ডিআরআই আধিকারিকদের। বিবৃতিতে জানানো হয়, ‘‘বোতলের মধ্যে তরলের সঙ্গে মিশিয়ে দেওয়া হয়েছিল কোকেন। ফলে তা শনাক্ত করা কঠিন ছিল। এ ভাবে মাদক পাচারের কৌশল এর আগে ধরা পড়েনি।’’ এই মাদক মুম্বইতে কার কাছে পাচার করা হচ্ছিল, তার খোঁজ করছে ডিআরআই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE