Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Theft

ঢোল ফাটাতেই বেরিয়ে এল লাখ লাখ টাকা! ফিল্মি কায়দায় চুরি করে ধৃত গাড়িচালক

দিল্লির এক বড় ব্যবসায়ী বি কে সবরওয়ালের গাড়ি চালাতেন পবন। তাঁর বিরুদ্ধে ২০ লক্ষ টাকা চুরির অভিযোগ ওঠে। সেই টাকা নিয়ে উত্তরপ্রদেশের পীলীভীতে নিজের গ্রামে চলে এসেছিলেন।

গাড়িচালককে গ্রেফতার করেছে পুলিশ। (ডান দিকে) ঢোলের ভিতর থেকে টাকা উদ্ধার। ছবি: সংগৃহীত।

গাড়িচালককে গ্রেফতার করেছে পুলিশ। (ডান দিকে) ঢোলের ভিতর থেকে টাকা উদ্ধার। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ০৮ নভেম্বর ২০২২ ১৮:০৩
Share: Save:

বাড়িতে ঢুকেই পুলিশের নজরে পড়েছিল ঘরের কোনায় পড়ে আছে একটি পুরনো ঢোল। দেখে কারও বোঝার উপায় ছিল না যে, ওই ঢোলের মধ্যেই ভরা আছে লাখ লাখ টাকা। বাড়ির সর্বত্র তন্ন তন্ন করে তল্লাশি চালিয়েও পুলিশ যখন কোথাও টাকা খুঁজে পায়নি, তখন তাদের সন্দেহ গিয়ে থমকে যায় ঘরে রাখা ওই পুরনো ঢোলে।

ঢোল ফাটাতেই বেরিয়ে এল চুরি যাওয়া ২০ লক্ষ টাকা। ঘটনাটি উত্তরপ্রদেশের পীলীভীতের। এক গাড়িচালকের ঘর থেকে ওই নগদ টাকা উদ্ধার করেছে পুলিশ। গ্রেফতার করা হয়েছে পবন শর্মা নামে ওই গাড়িচালককে।

পুলিশ সূত্রে খবর, দিল্লির এক বড় ব্যবসায়ী বি কে সবরওয়ালের গাড়ি চালাতেন পবন। তাঁর বিরুদ্ধে ২০ লক্ষ টাকা চুরির অভিযোগ ওঠে। সেই টাকা নিয়ে উত্তরপ্রদেশের পীলীভীতে নিজের গ্রামে চলে এসেছিলেন পবন। ব্যবসায়ীর অভিযোগের ভিত্তিতে উত্তরপেরদশে পুলিশের সঙ্গে যোগাযোগ করে দিল্লি পুলিশ। একটি বিশেষ দল নিয়ে পীলীভীতে আসে তারা। স্থানীয় পুলিশের সহযোগিতায় পবনের বাড়িতে আচমকা তল্লাশি অভিযান চালায় দিল্লি পুলিশের ওই দলটি। বাড়ি থেকে পবনকে আটক করে।

পবনকে জিজ্ঞাসাবাদ করে বাড়ির ভিতরে রাখা ঢোল থেকে ২০ লক্ষ টাকা উদ্ধার করে পুলিশ। পরে পবনকে গ্রেফতার করে দিল্লিতে নিয়ে যায় তারা। জেরায় পবন পুলিশকে জানিয়েছেন, একটি হিন্দি ছবি থেকে অনুপ্রাণিত হয়ে চুরি করে ঢোলের মধ্যে টাকা লুকিয়ে রেখেছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Theft Delhi Pilibhit
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE