Advertisement
১১ মে ২০২৪
Stray Dogs

পথকুকুরকে ধর্ষণ! ভিডিয়ো তুলে পুলিশকে প্রমাণ দিলেন যুবক, গ্রেফতার মাদকাসক্ত

রাজেশ নামে এক ব্যক্তির অভিযোগ, গত ২৮ ফেব্রুয়ারি রাতে বাড়ি ফেরার পথে তিনি দেখতে পান সতীশ একটি কুকুরকে ধর্ষণ করছেন। প্রমাণ রাখতে সেই কাণ্ডের ভিডিয়ো রেকর্ড করেন এবং পুলিশকে জানান।

file image of stray dogs

পথকুকুরকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার এক মাদকাসক্ত। — প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৫ মার্চ ২০২৩ ১৪:৪৫
Share: Save:

পথকুকুরকে ধর্ষণ করার অভিযোগে দিল্লির ইন্দ্রপুরী এলাকার জেজে কলোনির এক বাসিন্দাকে গ্রেফতার করল পুলিশ। সেই ঘটনার ভিডিয়ো ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। এ নিয়ে গত ১০ দিনে ইন্দ্রপুরী এলাকায় এমন দ্বিতীয় ঘটনা ঘটল।

ইন্দ্রপুরীর জেজে কলোনি বি ব্লকের বাসিন্দা রাজেশ ঘটনার কথা প্রথম পুলিশে জানান। সতীশ নামে ওই এলাকারই বাসিন্দা এক ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন তিনি। অভিযোগপত্রে রাজেশ লেখেন, তিনি গত ২৮ ফেব্রুয়ারি একটি বিয়েবাড়ি থেকে বাড়ি ফিরছিলেন। হঠাৎই কুকুরের চিৎকার শুনতে পান তিনি। গিয়ে দেখেন, সতীশ একটি কুকুরকে ধর্ষণ করছেন। ঘটনার প্রমাণ রাখার জন্য সেই কীর্তি নিজের মোবাইলে রেকর্ডও করে রাখেন রাজেশ। তাঁর আরও দাবি, সতীশ মাদকাসক্ত। রাজেশ এই ভিডিয়োটি পুলিশের কাছে জমা দেন। তার পর একাধিক ধারায় ওই ব্যক্তির বিরুদ্ধে এফআইআর দায়ের করে পুলিশ। তার পরেই সতীশকে গ্রেফতার করা হয়। বর্তমানে জেলে রয়েছেন তিনি।

কিছু দিন আগে হরিনগর এলাকায় একটি পথকুকুরকে ধর্ষণ করার ঘটনা ঘটে। একটি পার্কে এই কাণ্ড ঘটে। তবে সেই ঘটনায় এখনও কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Stray Dogs rape
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE