Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Punjab News

লাইনের উপরেই ট্রাক রেখে নেমে গেলেন মত্ত চালক, হু হু করে ছুটে এল ট্রেন!

লাইনের উপরে ট্রাক দাঁড় করিয়ে রেখে নেমে যান চালক। রেললাইনের উপর দিয়েই তিনি ট্রাক চালাচ্ছিলেন। স্থানীয়েরা ট্রাক দেখে স্টেশনে খবর দেন। ট্রেনচালকের তৎপরতায় বিপদ এড়ানো গিয়েছে।

Drunk man leaves truck on railway track

—প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
লুধিয়ানা শেষ আপডেট: ২৬ নভেম্বর ২০২৩ ০৮:৪২
Share: Save:

রেললাইনের উপরেই ট্রাক দাঁড় করিয়ে নেমে গেলেন চালক। মত্ত অবস্থায় কোথায় নামলেন, কোথায় ট্রাক রাখলেন, কিছুই খেয়াল রইল না। কিছু ক্ষণের মধ্যে সেই লাইনেই দুরন্ত গতিতে ছুটে এল ট্রেন।

ট্রেনচালকের তৎপরতায় অবশ্য বড়সড় বিপদ এড়ানো গিয়েছে। দূর থেকে ট্রাকটি দেখতে পেয়েছিলেন তিনি। স্টেশন থেকে খবরও পেয়েছিলেন। ফলে আগে থেকেই ব্রেক কষে ট্রেন থামান। দাঁড়িয়ে থাকা ট্রাকের কয়েক মিটার আগে এসে দাঁড়িয়ে পড়ে ট্রেন। যদি ওই ট্রেন আর কিছুটা এগিয়ে যেত, ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে বড় বিপদ ঘটতে পারত।

ঘটনার পর তদন্ত শুরু করে রেলপুলিশ। তারা জানিয়েছে, শুক্রবার রাতে লুধিয়ানা-দিল্লি রেললাইনের উপর দিয়ে ট্রাক চালাচ্ছিলেন অভিযুক্ত চালক। তিনি নেশাগ্রস্ত অবস্থায় ছিলেন। লুধিয়ানা স্টেশনের দিকে যাচ্ছিলেন তিনি। মাঝপথে ট্রাকটি আটকে যায়। চালক ট্রাক সরানোর কোনও চেষ্টা না করে লাইনের উপরেই নেমে পড়েন।

ট্রাক রেখে ঘটনাস্থল থেকে পালিয়ে যান অভিযুক্ত। স্থানীয়েরা ট্রাকটি দেখে স্টেশনে খবর দেন। রেল কর্তৃপক্ষ দ্রুত ট্রেনচালকের সঙ্গে যোগাযোগ করেন। সঠিক সময়ে পদক্ষেপের ফলে এ যাত্রায় রক্ষা পেয়েছেন যাত্রীরা।

পরে ট্রাকটিকে লাইন থেকে সরিয়ে দেওয়া হয়। অভিযুক্ত চালককেও গ্রেফতার করে পুলিশ। এই ঘটনার জন্য ঘণ্টাখানেক লুধিয়ানা স্টেশনের কাছে ট্রেন চলাচল ব্যাহত হয়েছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Punjab Ludhiana train truck
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE