Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Arijit Singh

নেপালে গিয়ে কী হল অরিজিতের, মঞ্চে খুঁড়িয়ে খুঁড়িয়ে হাঁটছেন কেন?

প্লেব্যাকের পাশাপাশি সারা বছর দেশে-বিদেশে শো করেন অরিজিৎ। এ বার নেপালে গাইতে গিয়ে হঠাৎ পায়ে কী হল গায়কের?

Arijit Singh Leg may be injured singer limp while sound check for nepal concert

অরিজিৎ সিংহ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কাঠমান্ডু শেষ আপডেট: ২৫ নভেম্বর ২০২৩ ১৯:৫৪
Share: Save:

গত কয়েক বছরে নিজের মেধা ও পরিশ্রমের জন্য খ্যাতির শিখরে পৌঁছেছেন অরিজিৎ সিংহ। বলিউডের প্রথম সারির গায়কদের মধ্যে তিনি অন্যতম। প্লেব্যাকের সঙ্গে দেশে-বিদেশে প্রায় সারা বছরই শো করেন তিনি। সম্প্রতি নেপালে গিয়েছেন অরিজিৎ। কাঠমান্ডু শহরে রয়েছে তাঁর শো। সঙ্গে রয়েছেন স্ত্রী কোয়েল রায়। বিমানবন্দরে ক্যামেরাবন্দি করা হয় তাঁদের। সেখান থেকে বেরিয়ে সোজা অনুষ্ঠান স্থলে চলে যান সাউন্ড চেকের জন্য। সেখানে ধরা পড়ল তাঁর অস্বস্তি। প্রকাশ্যে এল ভিডিয়ো।

রাতে শো। তার আগে মঞ্চ ও আশপাশে ঘুরে দেখছিলেন অরিজিৎ। বেশ খানিক ক্ষণ পর মঞ্চে উঠে সাউন্ড চেক করেন। ছাই রঙা প্যান্ট ও সবুজ হুডি পরে গলায় গিটার নিয়ে মঞ্চের এক প্রান্ত থেকে অন্য প্রান্তে যাওয়ার সময় রীতিমতো খুঁড়িয়ে খুঁড়িয়ে হাঁটছিলেন তিনি। গায়কের হাঁটতে যে কষ্ট হচ্ছিল, তা ভালই বোঝা যাচ্ছে সেই ভিডিয়োতে। কিন্তু কী কারণে খোঁড়াচ্ছিলেন তিনি, সেটি এখনও পর্যন্ত অজানা।

সম্প্রতি জোয়া আখতার পরিচালিত ‘দ্য আর্চিজ়’ সিরিজ়ে অরিজিতের গান ‘ইন রাহোঁ মেঁ’ মুক্তি পেয়েছে। এ ছাড়াও শাহরুখ খান অভিনীত ‘ডাঙ্কি’ ছবিতে অরিজিতের ‘লুট পুট গয়া’ গানটি রীতিমতো সাড়া ফেলেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

injured Arijit Singh Concert Arijit Singh Singer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE