Advertisement
০৩ মে ২০২৪
Ankita-Vicky Relationship

এত দিন স্বামী দুর্ব্যবহার করতেন, এ বার প্রকাশ্যে শাশুড়ির ধমক খেলেন অঙ্কিতা!

‘বিগ বস্‌’-এর ঘরে আসবেন অঙ্কিতার শাশুড়ি। এ বার টেলিভিশনেই বৌমাকে ধমক দিয়ে বসলেন ভিকির মা।

Vicky Jain’s mother upset with daughter in law Ankita Lokhande

এ বার ‘বিগ বস্‌’-এর ঘরে আসবেন অঙ্কিতার শাশুড়ি, ভিকির মা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৫ নভেম্বর ২০২৩ ১৯:১৮
Share: Save:

‘বিগ বস্‌ ১৭’-এ জুটি হিসাবে প্রবেশ করেছেন অঙ্কিতা লোখান্ডে ও ভিকি জৈন। সুশান্ত সিংহ রাজপুতের সঙ্গে সম্পর্ক ভাঙার পর ভিকির মধ্যে ভালবাসা খুঁজে পান অঙ্কিতা। ২০২১ সালে ভিকির সঙ্গে বিয়ে সারেন অঙ্কিতা। কিন্তু ‘বিগ বস্’- এর ঘরে ঢোকার পর থেকে টালমাটাল তাঁদের দাম্পত্য জীবন। ‘বিগ বস্‌’-এর ঘরে অঙ্কিতার থেকেও বেশি নজর কেড়েছে ভিকির খেলা।

পেশায় ব্যবসায়ী ভিকির জীবনধারাও কিন্তু বেশ রঙিন ও নজরকাড়া। বিয়ের পর থেকে সমাজমাধ্যমের পাতায় তাঁদের সুখী দাম্পত্য জীবনের ছবি দেখেছেন অনুরাগীরা। অথচ ‘বিগ বস্’-এর ঘরে ঢোকার পর থেকে অঙ্কিতা-ভিকির তুমুল অশান্তি। দর্শকদের কেউ কেউ এ কথাও বলছেন যে, ভিকির সঙ্গে প্রেম নেই অঙ্কিতার। কখনও ভিকি অঙ্কিকার সঙ্গে দুর্ব্যবহার করছেন, কটু কথা বলছেন। কখনও আবার মেজাজ হারিয়ে মাত্রা ছাড়াচ্ছেন অঙ্কিতা। সম্প্রতি স্বামীর উদ্দেশে চটি ছোড়েন অঙ্কিতা। এ বার ‘বিগ বস্‌’-এর ঘরে আসবেন অঙ্কিতার শাশুড়ি, ভিকির মা। ছেলের প্রতি বৌমার ব্যবহারে অসন্তুষ্ট অঙ্কিতার শাশুড়ি!

প্রায় দেড় মাস হতে চলল পরিবার-পরিজন ছেড়ে ‘বিগ বস্‌’-এর ঘরে রয়েছেন ভিকি-অঙ্কিতা। সম্প্রতি একটি প্রোমো প্রকাশ্যে এসেছে। সেখানে দেখা যাচ্ছে এই তারকা জুটির সঙ্গে দেখা করতেন যাচ্ছেন তাঁদের মায়েরা। সেখানেই অঙ্কিতার মা এসে দু’জনকে জুটি বেঁধে শক্ত হয়ে খেলার উপদেশ দেন। উল্টো দিকে মাকে দেখে ভেঙে পড়েন ভিকি। চোখের জল আটকাতে পারলেন না অঙ্কিতার শাশুড়িও। ছেলের চোখে জল দেখে অঙ্কিতার শাশুড়ি বলেন, ‘‘কখনও বাড়িতে তোমাদের ঝামেলা দেখিনি। এখানে কেন এ রকম হচ্ছে তোমাদের?’’ শাশুড়িকে আশ্বস্ত করে স্বামীর সঙ্গ দেওয়ার প্রতিশ্রুতি দিতেই জোরে ধমক খেলেন অঙ্কিতা। তিনি বলেন, ‘‘তুমি তো পারছ না আমার ছেলেকে সঙ্গ দিতে। নয়তো চটি ছুড়ে মারতে?’’ শাশুড়ি কথা শুনে চুপ করে যান অঙ্কিতা নিজেই। এমনিতেই অভিনেত্রীর অনুরাগীরা আশঙ্কায় রয়েছেন নিত্য ঝামেলার জেরে ‘বিগ বস্‌’-এর ঘরেই তাঁদের সম্পর্কের যবনিকা পতন না হয়!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bigg Boss Ankita Lokhande Vicky Jain Bigg Boss 17
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE