Advertisement
২৬ এপ্রিল ২০২৪
union minister

Union minister: কেন্দ্রীয় মন্ত্রীর সাংবাদিক বৈঠকে হুড়মুড়িয়ে ভেঙে পড়ল ছাদ, দেখুন ভিডিয়ো

উত্তর দিচ্ছিলেন সাংবাদিকদের প্রশ্নের। আর ঠিক সেই সময়ই অঘটন! ভেঙে পড়ল ঘরের ছাদ।

উত্তর দিচ্ছিলেন সাংবাদিকদের প্রশ্নের। আর ঠিক সেই সময়ই অঘটন!

উত্তর দিচ্ছিলেন সাংবাদিকদের প্রশ্নের। আর ঠিক সেই সময়ই অঘটন!

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ১৫ অক্টোবর ২০২১ ০০:১৬
Share: Save:

সাংবাদিক বৈঠক করছিলেন কেন্দ্রীয় মন্ত্রী মুখতার আব্বাস নকভি। উত্তর দিচ্ছিলেন সাংবাদিকদের প্রশ্নের। আর ঠিক সেই সময়ই অঘটন! ভেঙে পড়ল ঘরের ছাদ।

ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের রামপুরে। সেখানে একটি অনুষ্ঠানে গিয়েছিলেন তিনি। তার পরই সাংবাদিক বৈঠকে বসেছিলেন কেন্দ্রের সংখ্যালঘু বিষয়ক মন্ত্রকের মন্ত্রী। সেই সময় হুড়মুড় করে ছাদের কিছু অংশ ভেঙে পড়ে নকভির পাশের দাঁড়ানো কিছু লোকের গায়ে। ওই ঘটনায় হতচকিত হয়ে যান কেন্দ্রীয় মন্ত্রী। তবে কেউই আহত হননি।

ওই ঘটনার পর নকভিকে কটাক্ষ করে জাতীয় যুব কংগ্রেসের সভাপতি শ্রীনিবাস বিভি টুইটারে লেখেন, ‘‘কেন্দ্রীয় মন্ত্রী মুখতার আব্বাস নকভির মাথায় উন্নয়নের আকাশ ভেঙে পড়েছে। সাংবাদিক বৈঠকে বসে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর গুনগান গাইছিলেন তিনি। আর সেই কারণেই এই ঘটনা ঘটল।’’

আজাদির অমৃত মহোৎসব প্রকল্পের আওতায় রামপুরে দেশের ৭০০ শিল্পীদের নিয়ে ‘হুনার হাত’ নামক একটি অনুষ্ঠান পালিত হবে আগামী ১৬ থেকে ২৫ অক্টোবর পর্যন্ত। তার প্রস্তুতি খতিয়ে দেখতেই সেখানে গিয়েছিলেন কেন্দ্রীয় মন্ত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

union minister Mukhtar Abbas Naqvi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE