Advertisement
০৯ ডিসেম্বর ২০২২
Sanjay Raut

Sanjay Raut: শিবসেনা সাংসদ সঞ্জয় রাউতের বাড়ি থেকে ১১ লক্ষেরও বেশি নগদ বাজেয়াপ্ত করল ইডি

সঞ্জয়ের ভাই সুনীল বলেন, ‘‘সঞ্জয়ের বিরুদ্ধে কিছুই পাওয়া যায়নি। তাই মনগড়া মামলায় হেনস্থা করার পরিকল্পনা করা হয়েছে।’’

শিবসেনা সাংসদ সঞ্জয় রাউত।

শিবসেনা সাংসদ সঞ্জয় রাউত। ফাইল ছবি।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ৩১ জুলাই ২০২২ ২০:২২
Share: Save:

শিবসেনা সাংসদ সঞ্জয় রাউতের বাড়ি থেকে নগদ সাড়ে ১১ লক্ষ টাকা বাজেয়াপ্ত করল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। জমি দুর্নীতিতে জড়িত থাকার অভিযোগে তাঁকে আটকও করে ইডি।

Advertisement

সঞ্জয়ের ভাই সুনীলের অভিযোগ, মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের সঙ্গে সঞ্জয়ের ঘনিষ্ঠতার কারণেই তাঁকে হেনস্থার মুখে পড়তে হচ্ছে। তিনি বলেন, ‘‘সঞ্জয় রাউতের বিরুদ্ধে কিছুই পাওয়া যায়নি। কিন্তু বিজেপি ওঁকে ছাড়বে না। তাই এই মামলায় কিছু করতে না পারলেও অন্য কোনও মনগড়া মামলায় তাঁকে হেনস্থা করার পরিকল্পনা করা হয়েছে।’’

৩১ জুলাই সকাল ৭টা নাগাদ সিআইএসএফ জওয়ানদের নিয়ে পূর্ব মুম্বইয়ের বান্ডাপে সঞ্জয়ের বাড়িতে পৌঁছে যান ইডি আধিকারিকরা। বাড়িতে চলে তল্লাশি। সেখান থেকেই নগদ সাড়ে ১১ লক্ষ টাকা বাজেয়াপ্ত করে ইডি।

এ দিন অভিযান শুরুর আগেই সঞ্জয় টুইট করেন, ‘মিথ্যে পদক্ষেপ, নির্জলা মিথ্যে অভিযোগ। আমি শিবসেনা ছাড়ার লোক নই। মরে গেলেও আত্মসমর্পণ করছি না। লড়াই চলবে।’ ইডির অভিযান চলাকালীনই সঞ্জয়ের বাড়ির সামনে জড়ো হন শিবসেনা সমর্থকেরা। তারা ইডি এবং বিজেপির বিরুদ্ধে ক্রমাগত স্লোগান দিতে থাকে। গত ১ জুলাই সঞ্জয়কে ম্যারাথন জেরা করে ইডি। তাঁর বয়ানও রেকর্ড করা হয়। এপ্রিলে সঞ্জয়ের স্ত্রী বর্ষা এবং দুই সহযোগীর নামে থাকা ১১ কোটি ১৫ লক্ষ টাকা মূল্যের সম্পত্তি বাজেয়াপ্ত করে ইডি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.