Advertisement
১১ মে ২০২৪
Stray Dog Attack in Telangana

শৌচালয়ে যাচ্ছিল আট বছরের শিশু, তেড়ে এল কুকুরের দল, হাসপাতালে নিয়ে গেলেও বাঁচল না প্রাণ

স্থানীয় বিআরএস বিধায়ক ডি বিনয় ভাস্কর জানিয়েছেন, মৃত শিশুর বাবা-মা উত্তরপ্রদেশ থেকে কাজের খোঁজে ওয়ারাঙ্গলে এসেছিলেন। শুক্রবার সকালে রেল কলোনির শৌচালয়ে যাচ্ছিল শিশুটি।

image of dog

কুকুরগুলিকে আসতে দেখে শিশুটি দৌড়ে পালানোর চেষ্টা করে। কিন্তু পড়ে যায়। — ফাইল ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ওয়ারঙ্গল শেষ আপডেট: ১৯ মে ২০২৩ ১৮:১১
Share: Save:

রাস্তার কুকুরের আক্রমণে আবারও প্রাণ গেল ৮ বছরের এক শিশুর। এ বার তেলঙ্গানার ওয়ারাঙ্গলের ঘটনা। রেল কলোনির কাছে একটি পার্কের সামনে এই ঘটনা হয়েছে। ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে শিশুটির।

স্থানীয় বিআরএস বিধায়ক ডি বিনয় ভাস্কর জানিয়েছেন, মৃত শিশুর বাবা-মা উত্তরপ্রদেশ থেকে কাজের খোঁজে ওয়ারাঙ্গলে এসেছিলেন। শুক্রবার সকালে রেল কলোনির শৌচালয়ে যাচ্ছিল শিশুটি। তখনই তাকে দেখে তেড়ে আসে কয়েকটি কুকুর। তাতে এই কাণ্ড।

জানা গিয়েছে, ওই ঘটনার সময় শিশুটির বাবা-মা দোকানে গিয়েছিলেন। সে সময়ই শৌচকর্মের জন্য স্টেশনের দিকে যাচ্ছিল সে। কুকুরগুলিকে আসতে দেখে শিশুটি দৌড়ে পালানোর চেষ্টা করে। কিন্তু পড়ে যায়। তখনই তার উপর হামলে পড়ে কুকুরগুলি। তাকে উদ্ধার করে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। যদিও শেষরক্ষা হয়নি। চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করেন। বিধায়ক বিনয় ভাস্কর ঘটনায় দুঃখ প্রকাশ করে মৃত শিশুর পরিবারকে সব রকম সাহায্যের আশ্বাস দিয়েছেন।

বৃহস্পতিবার মেরঠে রাস্তার একটি পিটবুলের আক্রমণে জখম হয়েছে একটি শিশু। তার মুখ, পেট, পায়ে গুরুতর আঘাত লেগেছে। স্থানীয়রা প্রশাসনের কাছে অভিযোগ জানিয়েছে। প্রশাসন পদক্ষেপ করার আশ্বাস দিয়েছে। গত ফেব্রুয়ারিতে তেলঙ্গানায় রাস্তার কুকুরদের আক্রমণে প্রাণ হারায় ৪ বছরের একটি শিশু।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

child Dog Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE