Advertisement
২৩ মে ২০২৪
Cycle Riding

আনন্দে আত্মহারা! বৃষ্টিভেজা রাস্তায় কিশোরের মতো সাইকেল নিয়ে কেরামতি বৃদ্ধের

ভিডিয়োটি প্রকাশ্যে আসতেই অনেকেই বলেছেন, “বয়স যে শুধুই একটা সংখ্যা, তা প্রমাণ করে দেখালেন এই বৃদ্ধ।” আরও এক জন লিখেছেন, “এটাই জীবনের আসল মজা। আর সেই মজা উপভোগ করছেন এই বৃদ্ধ।”

সাইকেল নিয়ে বৃদ্ধের কেরামতি। ছবি: টুইটার।
সংবাদ সংস্থা
শেষ আপডেট: ০১ ডিসেম্বর ২০২২ ১৮:৩৭
Share: Save:

কৈশোরে সাইকেল চালানোয় একটু দড় হতেই আমরা অনেকেই হাতল ছেড়ে রাস্তায় কেরামতি দেখিয়েছি। স্মৃতি হাতড়ালে অনেকেই সেই সময়কে খুঁজে পাবেন। বহু বছর আগে কৈশোর, যৌবন পেরিয়ে আসা সেই সময়কে আরও এক বার ফিরে দেখার সুযোগ করে দিলেন এক বৃদ্ধ।

সম্প্রতি একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। ভিডিয়োতে দেখা যাচ্ছে, টিপ টিপ করে বৃষ্টি পড়ছে। রাস্তা ভেজা। আর সেই রাস্তা দিয়েই দু’হাত ছেড়ে দুরন্ত গতিতে সাইকেলের প্যাডেল করে চলেছেন এক বৃদ্ধ। ঠিক যেন কৈশোরের সেই দিনগুলিকে তিনি উপভোগ করছিলেন। কখনও কাত হয়ে যেতে যেতে নিজেকে সামলে নিচ্ছিলেন, কখনও জোরে প্যাডেল করে পা তুলে দিচ্ছিলেন। কখনও দু’হাত সোজা করে ওড়ার মতো ভঙ্গিমা করছিলেন।

ভিডিয়োটি প্রকাশ্যে আসতেই অনেকেই বলেছেন, “বয়স যে শুধুই একটা সংখ্যা, তা প্রমাণ করে দেখালেন এই বৃদ্ধ।” আরও এক জন লিখেছেন, “এটাই জীবনের আসল মজা। আর সেই মজা উপভোগ করছেন এই বৃদ্ধ।” যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

তবে এই ভিডিয়োতে বৃদ্ধের সাইকেল নিয়ে কেরামতির দৃশ্য দেখে অনেকেই তাঁদের হারিয়ে যাওয়া কৈশোরকে খুঁজে পাওয়ার চেষ্টা করেছেন। এক জন টুইটার গ্রাহক আবার লিখেছেন, “এমন দৃশ্য যুগ যুগ ধরে বেঁচে থাক।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cycle Riding Old Man
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE