Advertisement
০৮ মে ২০২৪
Kanpur Election

ভোটপ্রচারে স্বল্পবসনা রুশ মহিলার নাচ! অনুমতি চেয়ে রিটার্নিং অফিসারের কাছে চিঠি প্রার্থীর

প্রার্থীর নাম সঞ্জয় দুবে। যদিও তিনি দাবি করেছেন, এই চিঠি তাঁর লেখা নয়। ভাইরাল হওয়া চিঠি নিয়ে তিনি জেলাশাসক এবং নির্বাচন কমিশনের কাছেও যান। তদন্ত চেয়ে চিঠিও লেখেন।

Russian dancer

ভোটপ্রচারের জন্য রুশ মহিলার নাচের অনুমতি চাইলেন প্রার্থী! প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ০৪ মে ২০২৩ ১৪:৩৫
Share: Save:

উত্তরপ্রদেশে পুরসভার ভোট শুরু হয়েছে বৃহস্পতিবার। সকাল থেকেই ভোট দেওয়ার লাইন বুথে বুথে। প্রার্থীরা নিজ নিজ এলাকায় ঘুরে বেড়াচ্ছেন। এর মধ্যেই কানপুরের ৩০ নম্বর ওয়ার্ডের এক প্রার্থীর নামে লেখা চিঠি ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। যা নিয়ে শোরগোল পড়ে গিয়েছে। চিঠিটি লেখা হয়েছে রিটার্নিং অফিসারের কাছে। যদিও সেই চিঠি এবং ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

Letter to RO

রিটার্নিং অফিসারকে লেখা সেই চিঠি।

চিঠিতে রিটার্নিং অফিসারকে উদ্দেশ করে লেখা— ‘‘মহাশয়, অম্বেডনগর কাকাদেবের ৩০ নম্বর ওয়ার্ডের নির্দলীয় প্রার্থী ভোটারদের প্রলুব্ধ করার জন্য স্বল্পবসনা রুশ মহিলার নাচ এবং মদ্যপানের ব্যবস্থা করতে চাই। দয়া করে অনুমতি দিন।’’ এই চিঠি এবং তার সঙ্গে স্বল্পবসনা রুশ মহিলার নাচের ভিডিয়ো ভাইরাল হওয়ায় নড়েচড়ে বসে প্রশাসন।

প্রার্থীর নাম সঞ্জয় দুবে। যদিও তিনি দাবি করেছেন, এই চিঠি তাঁর লেখা নয়। ভাইরাল হওয়া চিঠি নিয়ে তিনি জেলাশাসক এবং নির্বাচন কমিশনের কাছেও যান। তদন্ত চেয়ে চিঠিও লেখেন। সঞ্জয়ের অভিযোগ পেয়ে তদন্তে নামে পুলিশ। কানপুরে ১১ মে ভোট। তার আগে প্রার্থীর নামে এই চিঠি ঘিরে হুলস্থুল পড়ে গিয়েছে শহরে। চিঠি দেখে পুলিশও স্তম্ভিত হয়ে গিয়েছে। প্রার্থী সঞ্জয়কেও এ বিষয়ে একপ্রস্ত জিজ্ঞাসাবাদও করেছে পুলিশ। পুলিশ এটাও তদন্ত করছে, যে ভিডিয়ো ভাইরাল হয়েছে, সেটি সঞ্জয়ের এলাকার নয় তো? যদি সঞ্জয় ওই চিঠি না লিখে থাকেন, তা হলে কে লিখল? ভিডিয়োটিই বা কোথাকার, সব কিছু খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kanpur Election
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE