Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Bike

Electricity: বাইকের চালান কেটেছিল পুলিশ, ‘বদলা’ নিতে থানার বিদ্যুৎ সংযোগ কেটে দিলেন বিদ্যুৎকর্মী!

পুলিশ সূত্রে খবর, রাস্তায় নাকা তল্লাশির সময় বিদ্যুৎ দফতরের কর্মী ভগবান স্বরূপের বাইক আটকে কাগজপত্র দেখাতে বলেন এক পুলিশকর্মী।

বিদ্যুৎ সংযোগ কেটে দিচ্ছেন ভগবান স্বরূপ।

বিদ্যুৎ সংযোগ কেটে দিচ্ছেন ভগবান স্বরূপ।

সংবাদ সংস্থা
বরেলী শেষ আপডেট: ১২ জুন ২০২২ ১৬:৪৮
Share: Save:

গাড়ির কাগজপত্র ঠিক না থাকায় চালান কেটেছিল পুলিশ। সেই ঘটনার ‘বদলা’ নিতে পাল্টা থানারই বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দিলেন বিদ্যুৎ দফতরের এক কর্মী। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের সিরৌলি থানা এলাকার হরদাসপুরে।

পুলিশ সূত্রে খবর, রাস্তায় নাকা তল্লাশি চালানো হচ্ছিল। সেই সময় বিদ্যুৎ দফতরের কর্মী ভগবান স্বরূপের বাইক আটকে প্রয়োজনীয় কাগজপত্র দেখাতে বলেন কর্তব্যরত পুলিশকর্মী মোদী সিংহ। তখন ভগবান পুলিশকর্মীকে বলেন, “সাহেব এ বারের মতো ছেড়ে দিন। সঙ্গে কাগজপত্র নেই। বাড়ি থেকে এনে দেখিয়ে দিচ্ছি।” কিন্তু তাঁর অনুরোধ ওই পুলিশকর্মী শোনেননি বলে দাবি ভগবানের। কাগজপত্র দেখাতে না পারায় ৫০০ টাকা জরিমানা করা হয় বিদ্যুৎকর্মীকে।

এই ঘটনায় বেজায় চটে যান ভগবান। এর পরই তাঁর সহকর্মীদের ডেকে থানার বিদ্যুতের সংযোগ কেটে দেন। পুলিশকর্মীরা তখন ভগবানকে বোঝানোর চেষ্টা করেন। কিন্তু তিনি পাল্টা অভিযোগ তোলেন, অবৈধ ভাবে বিদ্যুৎ সংযোগ করে কাজ চালাচ্ছে থানা। এই কারণেই থানার বিদ্যুৎ সংযোগ কেটে দেওয়া হয়েছে। বিদ্যুৎ দফতরের এক শীর্ষ কর্তার কাছে বিষয়টি পৌঁছলে তিনি জানান, এই ঘটনার তদন্ত করে দেখা হবে।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Bike Fines
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE