Advertisement
০৭ মে ২০২৪
elephant

Elephant: বাচ্চা নিয়ে রাস্তা পেরোনোর সময় আচমকাই একটি গাড়ির দিকে তেড়ে গেল দুই হাতি

জানা গিয়েছে, এটি কর্নাটকের হাসানুরের ঘটনা। তবে পুরো ভিডিয়ো দেখে নেটমাধ্যমে সকলেই ওই গাড়িচালককেই দুষছেন।

গাড়ির দিকে তেড়ে যাচ্ছে দুই হাতি।

গাড়ির দিকে তেড়ে যাচ্ছে দুই হাতি। — ছবি টুইটারের ভিডিয়ো থেকে।

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু শেষ আপডেট: ২৮ জুন ২০২২ ২১:৫২
Share: Save:

জঙ্গলের মাঝখান দিয়ে চিরে গিয়েছে পিচের রাস্তা। সে রাস্তাতেই বাচ্চাকে নিয়ে হেলেদুলে যাচ্ছিল বড় দুই হাতি। আচমকাই ছন্দপতন! একটি গাড়ির দিকে রীতিমতো তেড়েফুঁড়ে গেল দু’জন। তার পর শুঁড় দিয়ে বেশ কয়েক ঘা গাড়িতে। প্রাণভয়ে গাড়ি ছেড়ে পালালেন চালক। সম্প্রতি এমনই এক ভিডিয়ো ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। জানা গিয়েছে, এটি কর্নাটকের হাসানুরের ঘটনা। তবে পুরো ভিডিয়ো দেখে নেটমাধ্যমে সকলেই ওই গাড়িচালককেই দুষছেন।

ওই ভিডিয়োটি পোস্ট করেছেন এক জন আইএএস অফিসার। নাম সুপ্রিয়া সাহু। ভিডিয়োতে দেখা যাচ্ছে, একটি খুদে হাতিকে নিয়ে রাস্তা পেরোচ্ছে দুটো বড়সড় হাতি। সেই সময় দুরন্ত গতিতে ছুটে আসা একটি গাড়ি রীতিমতো তাদের ঘাড়ের কাছে চলে আসে। আর একটু হলেই ধাক্কা লেগে যেত খুদে হাতিটির। তাতেই বেজায় চটে যায় বড় দু’টি হাতি। ওরা সম্ভবত ওই খুদের বাবা-মা। তারা তেড়ে যায় গাড়িটির দিকে। শুঁড় দিয়ে ধাক্কা দেয়। ভিডিওটি পোস্ট করে সুপ্রিয়া লিখেছেন, ‘একেবারেই মানা যায় না। কিছু অবোধ লোকের বর্বরোচিত আচরণ। হাতিরা নেহাতই খুব ভদ্র। তাই এই সব লোকজনের প্রতি সদয় ব্যবহার করল। নয়তো নিজের ক্ষমতা দেখিয়ে ছাড়ত।’

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ওই ভিডিয়োটি ২১ হাজার বার দেখা হয়েছে। টুইটারে ভিডিয়োটি শেয়ার করে গাড়িচালককে কটাক্ষ করেছেন নেটাগরিকেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

elephant Karnataka twitter
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE