Advertisement
০৬ মে ২০২৪
Home Theatre Explosion

বিস্ফোরক ভর্তি হোম থিয়েটার বিয়ের উপহার! ‘রেগে গিয়েছিলাম’, বয়ান ধৃত প্রাক্তন প্রেমিকের 

পুলিশ সূত্রে খবর, প্রাথমিক ভাবে ‘হোম থিয়েটার’ বিস্ফোরণের ঘটনাটি দুর্ঘটনা বলে মনে করা হচ্ছিল। পরে তদন্ত চালিয়ে দেখা যায়, এই ঘটনার নেপথ্যে রয়েছেন পাত্রীর প্রাক্তন প্রেমিক।

Ex-boyfriend arrested for presenting bomb home theatre in ex-girlfriend’s marriage in Chhattisgarh.

পুলিশ সূত্রে খবর, প্রাথমিক ভাবে ‘হোম থিয়েটার’ বিস্ফোরণটি দুর্ঘটনা বলেই মনে করা হচ্ছিল। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
রাইপুর শেষ আপডেট: ০৫ এপ্রিল ২০২৩ ১৩:৪৮
Share: Save:

সোমবার ছত্তীসগঢ়ের কবীরধাম জেলায় ‘হোম থিয়েটার’ ফেটে মৃত্যু হয় নববিবাহিত পাত্র হেমেন্দ্র মেরাওয়ি এবং তাঁর দাদা রাজকুমার মেরাওয়ির। এই ঘটনায় আহত হন আরও চার জন। ‘হোম থিয়েটার’টি বিয়েতে উপহার হিসাবে পেয়েছিলেন হেমেন্দ্র। সেই ঘটনার তদন্তে নেমে সোমবার পাত্রীর প্রাক্তন প্রেমিককে গ্রেফতার করল পুলিশ। পুলিশ জানিয়েছে, ধৃতের নাম সরজু।

পুলিশ সূত্রে খবর, প্রাথমিক ভাবে ‘হোম থিয়েটার’ বিস্ফোরণটি দুর্ঘটনা বলেই মনে করা হচ্ছিল। পরে তদন্ত চালিয়ে দেখা যায়, এই ঘটনার নেপথ্যে রয়েছে পাত্রীর প্রাক্তন প্রেমিক। তিনিই হোম থিয়েটারের মধ্যে বোমা ভরে বিয়ের উপহার হিসাবে দিয়েছিলেন বলে পুলিশ জানিয়েছে।

পুলিশ আরও জানিয়েছে, তদন্তের সময় উঠে আসে যে, কেউ ইচ্ছাকৃত ভাবে হোম থিয়েটারের ভিতরে বিস্ফোরক লাগিয়ে রেখেছিলেন। পুলিশ বিয়েতে পাওয়া উপহারের তালিকা খতিয়ে দেখতে শুরু করে। দেখা যায় যে, ওই হোম থিয়েটারটি পাত্রীর প্রাক্তন প্রেমিক সরজু দিয়েছিলেন।

ধৃত প্রাক্তন প্রেমিক সরজু।

ধৃত প্রাক্তন প্রেমিক সরজু। ছবি: সংগৃহীত।

এর পরই পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করে। কবীরধামের অতিরিক্ত পুলিশ সুপার মনীষা ঠাকুর জানিয়েছেন, জিজ্ঞাসাবাদের সময় অভিযুক্ত স্বীকার করেছেন যে, প্রেমিকার অন্য জায়গায় বিয়ে হওয়ায় তিনি রেগে গিয়েছিলেন। আর সেই কারণেই তিনি বিস্ফোরক ভর্তি হোম থিয়েটার উপহার হিসাবে দেন।

পুলিশ জানিয়েছে, গত ১ এপ্রিল কবীরধাম জেলার বাসিন্দা হেমেন্দ্র মেরাওয়ি নামে যুবকের বিয়ে হয়। সোমবার হেমেন্দ্র এবং তাঁর পরিবারের সদস্যেরা একটি ঘরে বসে বিয়েতে পাওয়া উপহারগুলি দেখছিলেন। উপহারের মধ্যে ‘হোম থিয়েটার’ দেখে সকলেই উচ্ছ্বসিত হয়ে পড়েন। সকলের অনুরোধে হেমেন্দ্র ‘হোম থিয়েটার’-এর তার সুইচ বোর্ডে দিয়ে তা চালু করতেই জোরালো বিস্ফোরণ হয়। ঘটনাস্থলেই মৃত্যু হয় হেমেন্দ্রর। গুরুতর জখম হন হেমেন্দ্রর দাদা রাজকুমার এবং দেড় বছরের এক শিশু-সহ আরও চার জন। হাসপাতালে রাজকুমারের মৃত্যু হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE