Advertisement
২৪ এপ্রিল ২০২৪
COVID-19

বিএমসি পরিচালিত সব মুম্বইয়ের হাসপাতালে মাস্ক বাধ্যতামূলক, জানাল পুরসভা

করোনা পরিস্থিতি নিয়ে সোমবার দক্ষিণ মুম্বইয়ে পর্যালোচনা বৈঠক করেন বিএমসি কমিশনার ইকবাল সিংহ চহাল। সংক্রমণ এড়াতে কী কী পদক্ষেপ করা উচিত, তা নিয়েও আলোচনা হয়।

Representational picture of face mask

বয়স্কদেরও মাস্ক পরার জন্য আর্জি জানিয়েছে বিএমসি। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১০ এপ্রিল ২০২৩ ২১:০৯
Share: Save:

করোনার সংক্রমণ রুখতে তৎপর হল বৃহন্মুম্বই পুরসভা বা বিএমসি। সোমবার একটি বিজ্ঞপ্তি জারি করে তারা জানিয়েছে, বিএমসি পরিচালিত সমস্ত হাসপাতালে মাস্ক বাধ্যতামূলক। হাসপাতালের কর্মী ছা়ড়াও রোগীদের সঙ্গে যাঁরা দেখা করতে আসবেন, সেই আত্মীয়-পরিজনদের ক্ষেত্রেও এই নিয়ম প্রযোজ্য হবে।

সংবাদমাধ্যম সূত্রে খবর, করোনা পরিস্থিতি নিয়ে সোমবার দক্ষিণ মুম্বইয়ে পর্যালোচনা বৈঠক করেন বিএমসি কমিশনার ইকবাল সিংহ চহাল। সংক্রমণ এড়াতে কী কী পদক্ষেপ করা উচিত, তা নিয়েও আলোচনা হয়। এর পর ওই বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

বাণিজ্যনগরীর পুর এলাকার সরকারি হাসপাতালের কর্মী, রোগী এবং তাঁদের সাক্ষাতের জন্য আসা মানুষজনের মাস্ক বাধ্যতামূলক করা হলেও ষাঠোর্ধ্ব বাসিন্দাদেরও ক্ষেত্রে সে নির্দেশ কিছুটা শিথিল করা হয়েছে। যদিও বয়স্কদের মাস্ক পরার জন্য আর্জি জানিয়েছে বিএমসি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

COVID-19 Face Mask BMC Coronavirus
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE