Advertisement
১১ মে ২০২৪
sonia gandhi

টিকা নিয়েছেন সনিয়ারা, জবাব কংগ্রেসের

আজ কংগ্রেস নেতৃত্ব স্পষ্ট করে জানাল, সনিয়া গাঁধীর দুই ডোজ় টিকা নেওয়া হয়েছে।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৮ জুন ২০২১ ০৮:১০
Share: Save:

কংগ্রেসের বিরুদ্ধে কোভিডের প্রতিষেধক নিয়ে বিভ্রান্তি ছড়ানোর অভিযোগ তুলে বিজেপি প্রশ্ন করেছিল, গাঁধী পরিবারের সদস্যরা কি আদৌ টিকা নিয়েছেন?

আজ কংগ্রেস নেতৃত্ব স্পষ্ট করে জানাল, সনিয়া গাঁধীর দুই ডোজ় টিকা নেওয়া হয়েছে। প্রিয়ঙ্কা গাঁধী বঢরা টিকার প্রথম ডোজ় নিয়েছেন। রাহুল গাঁধী কোভিড থেকে সেরে ওঠার পরে নির্দিষ্ট সময়েই টিকা নেবেন। এই তথ্য জানিয়ে কংগ্রেসের বক্তব্য, অপ্রয়োজনীয় বিষয় নিয়ে মাথা না ঘামিয়ে মোদী সরকার সকলের টিকাকরণে ‘রাজধর্ম’ পালন করুক।

কংগ্রেসের প্রধান মুখপাত্র রণদীপ সিংহ সুরজেওয়ালা বলেন, ‘‘অকারণ বিতর্ক তৈরি না করে, মোদী সরকারের উচিত প্রতিদিন ৮০ লক্ষ থেকে ১ কোটি মানুষের টিকাকরণে নজর দেওয়া। যাতে চলতি বছরের ডিসেম্বরের মধ্যে ১০০ কোটি মানুষকে টিকা দেওয়ার লক্ষ্য পূরণ হয়। কোভিডের দ্বিতীয় ঢেউ মোকাবিলায় ব্যর্থ সরকারের এটাই এখন রাজধর্ম হওয়া উচিত।” রণদীপের অভিযোগ, ১৬ জানুয়ারি থেকে ১৬ জুনের মধ্যে দেশের মাত্র ৩.৫১ শতাংশ মানুষের টিকাকরণ হয়েছে। গোটা বিশ্বে টিকাকরণের এই হার সর্বনিম্ন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

sonia gandhi Congress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE