Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Yogi Aditya Nath

UP Election: যোগীরাজ্যে নির্বাচনের আগে বিজেপি-র বিরুদ্ধে প্রচার করবেন কৃষকরা, বৈঠকে সিদ্ধান্ত

বৈঠকে কৃষকরা সিদ্ধান্ত নিয়েছেন উত্তরপ্রদেশের বিভিন্ন জায়গায় সরকারের বিরুদ্ধে প্রতিবাদ করবেন। ২৭ সেপ্টেম্বর ধর্মঘটের পরিকল্পনা করা হয়েছে।

যোগীরাজ্যে বিজেপি-র বিরুদ্ধে প্রচারে নামছেন কৃষকরা

যোগীরাজ্যে বিজেপি-র বিরুদ্ধে প্রচারে নামছেন কৃষকরা ছবি সৌজন্যে রয়টার্স।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০২১ ১৭:৩৪
Share: Save:

উত্তরপ্রদেশে আসন্ন বিধানসভা নির্বাচনের আগে বিজেপি-র বিরুদ্ধে প্রচার করবেন কৃষকরা। রবিবার মুজফ্‌ফরনগরে বৈঠকে তেমনটাই সিদ্ধান্ত নিয়েছে বহু কৃষক সংগঠন।
বৈঠক শেষে কৃষকদের মুখপাত্র বলেন, ‘‘কেন্দ্র বলছে কয়েক জন কৃষক প্রতিবাদ করছেন। ওদের দেখাতে চাই আসলে কত কৃষক রয়েছেন। আমরা এমন আওয়াজ তুলব যে সেটা সংসদে বসে শোনা যাবে।’’ কৃষক নেতা রাকেশ টিকাইত বলেন, ‘‘যদি সরকার আমাদের সমস্যা বোঝে তা হলে ভাল। না হলে দেশ জুড়ে এই ধরনের বৈঠক হবে। দেশ যাতে বিক্রি না হয়ে যায়, কৃষক, শ্রমিক ও যুব সম্প্রদায় যাতে বেঁচে থাকতে পারে সে দিকে আমাদের নজর রাখতে হবে।’’

বৈঠকে কৃষকরা সিদ্ধান্ত নিয়েছেন উত্তরপ্রদেশের বিভিন্ন জায়গায় সরকারের বিরুদ্ধে প্রতিবাদ করবেন। আগামী বছর উত্তরপ্রদেশে নির্বাচনের আগে যোগী আদিত্যনাথ ও তাঁর সরকারের বিরুদ্ধে প্রচার চালানো হবে। শুধু উত্তরপ্রদেশ নয়, গোটা দেশ জুড়ে এই রকমের প্রতিবাদের পরিকল্পনা করা হয়েছে। সেই সঙ্গে আগামী ২৭ সেপ্টেম্বর দেশ জুড়ে ধর্মঘটের পরিকল্পনা করেছেন কৃষকরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Yogi Aditya Nath BJP Farmers
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE