Advertisement
০৩ মার্চ ২০২৪
Mumbai Murder

রাগের মাথায় ৬ বছরের ছেলের গলা কেটে ফেললেন বাবা! স্ত্রীর সঙ্গে অশান্তির জেরে খুন

ঘটনাটি মুম্বইয়ের। জানা গিয়েছে, শনিবার সকালে মেয়েকে স্কুলে দিয়ে আসতে গিয়েছিলেন মা। ফিরে এসে তিনি দেখেন, সারা ঘর রক্তে মাখামাখি। ৬ বছরের ছেলের নিথর দেহ পড়ে রয়েছে মেঝেতে।

ছেলের গলা কেটে খুন বাবার।

ছেলের গলা কেটে খুন বাবার। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২০ নভেম্বর ২০২২ ০৯:৪৩
Share: Save:

স্ত্রীর সঙ্গে ঝগড়া করে ৬ বছরের ছেলেকে খুন করার অভিযোগ বাবার বিরুদ্ধে। ছেলের গলা কেটে তিনি খুন করেছেন বলে অভিযোগ। বাড়ি ফিরে মা দেখেছেন, ছেলের রক্তে ভেসে গিয়েছে সারা ঘর।

ঘটনাটি মুম্বইয়ের মলাড এলাকার। জানা গিয়েছে, ওই দম্পতির ৬ বছরের এক ছেলে এবং ১৩ বছরের এক মেয়ে রয়েছে। শনিবার সকালে মেয়েকে স্কুলে ছেড়ে আসতে গিয়েছিলেন মহিলা। ফিরে এসে তিনি দেখেন, সারা ঘর রক্তে মাখামাখি। রক্তাক্ত অবস্থায় পড়ে আছে ছেলে। ধারালো অস্ত্র দিয়ে তার গলা কেটে দেওয়া হয়েছে।

মৃতের নাম লক্ষ্য অধিকারী। তার বাবা নন্দনের বিরুদ্ধে তাকে খুন করার অভিযোগ উঠেছে। তাঁর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। নন্দনকে গ্রেফতার করেছে পুলিশ। ভারতীয় দণ্ডবিধির ৩০২ ধারায় তাঁর বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে। শিশুটির দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, অভিযুক্ত নিজের অপরাধের কথা স্বীকার করে নিয়েছে। তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছে, নন্দনের সঙ্গে তাঁর স্ত্রী সুনিতার নিত্য অশান্তি লেগে থাকত। প্রায়ই দু’দন ঝগড়া করতেন। সম্প্রতি তাঁদের মধ্যে বড়সড় অশান্তি হয়েছিল বলে অনুমান পুলিশের। তার জেরেই স্ত্রীর অনুপস্থিতিতে রাগের মাথায় খুন করেছেন নন্দন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE