Advertisement
১৩ জুলাই ২০২৪
Telengana

পাড়ার ছেলেদের সঙ্গে অত কথা কিসের! ১৫ বছরের মেয়েকে ঘরে টেনে নিয়ে গিয়ে কুপিয়ে মারলেন বাবা

অভিযোগ, মেয়েকে টেনেহিঁচড়ে ঘরে নিয়ে যান রাজশেখর। মেয়ে কান্নাকাটি করছিল। সে সময় তাকে কুড়ুল দিয়ে কোপ মারেন তিনি। ঘটনাস্থলেই প্রচুর রক্তক্ষরণ হয়ে যায় ওই নাবালিকা।

মেয়েকে হত্যার অভিযোগে গ্রেফতার বাবা।

মেয়েকে হত্যার অভিযোগে গ্রেফতার বাবা। —প্রতীকী চিত্র।

সংবাদ সংস্থা
ওয়ানাপার্থে শেষ আপডেট: ২৬ অক্টোবর ২০২২ ১৫:১১
Share: Save:

কিশোরী মেয়ে কেন পাড়ার ছেলেদের সঙ্গে কথা বলে! রাস্তা খেকে হিড়হিড় করে ঘরে টেনে নিয়ে গিয়ে ১৫ বছরের মেয়েকে কুড়ুলের কোপ দিয়ে খুন করলেন বাবা! চাঞ্চল্যকর এই ঘটনা ঘটেছে তেলঙ্গানার ওয়ানাপার্থে এলাকায়। মেয়েকে খুনের অভিযোগে বাবাকে গ্রেফতার করেছে পুলিশ।

তেলঙ্গানা পুলিশ সূত্রে খবর, ওয়ানাপার্থের পথপল্লির বাসিন্দা রাজশেখর। মেয়ে গীতা প্রেম করছে, এই সন্দেহে তাকে মারধর করেন তিনি। স্থানীয়রা পুলিশকে জানিয়েছেন, পাড়ার সমবয়সি ছেলেদের সঙ্গে মেয়ের আড্ডা দেওয়াকে ভাল চোখে দেখতেন না রাজশেখর। মেয়েকে পাড়ার ছেলেদের সঙ্গে কথা বলতে বারণ করেছিলেন। তার পরেও ওই কিশোরী তাদের সঙ্গে গল্প করছিল। আর রাস্তায় এই দৃশ্য দেখেই রাগে অগ্নিশর্মা হয়ে যান বাবা।

অভিযোগ, মেয়েকে টেনেহিঁচড়ে ঘরে নিয়ে যান রাজশেখর। মেয়ে কান্নাকাটি করছিল। সে সময় তাকে কুড়ুল দিয়ে কোপ মারেন তিনি। ঘটনাস্থলেই প্রচুর রক্তক্ষরণ হয়ে যায় ওই নাবালিকার দেহ থেকে। স্থানীয় সূত্রে খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ। গ্রেফতার করা হয় রাজশেখরকে। তাঁকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর পুলিশ জানিয়েছে, পাড়ার কোনও এক জনের সঙ্গে মেয়ে প্রেম করছে বলে সন্দেহ করতেন রাজশেখর। এই সন্দেহ থেকেই মেয়েকে রাগের মাথায় হত্যা করেছেন বলে জানিয়েছেন রাজশেখর। ধৃতের বিরুদ্ধে ৩০২ ধারা-সহ ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা রুজু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE