Advertisement
২৩ জুলাই ২০২৪
Gangrape

আবাসনের তরুণী রক্ষীকে পিটিয়ে গণধর্ষণ তিন সহকর্মীর, গ্রেফতার এক

গাজিয়াবাদের একটি আবাসনে নিরাপত্তারক্ষীর কাজ করতেন তরুণী। পুলিশি সূত্রে জানা গিয়েছে, ওই তরুণীকে প্রথম মারধর করেন অন্য দুই রক্ষী এবং তাঁদের সুপারভাইজার।

representational image of rape

— প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
গাজিয়াবাদ শেষ আপডেট: ২৮ অগস্ট ২০২৩ ১৯:৪৯
Share: Save:

একটি আবাসনের নিরাপত্তার দায়িত্বে ছিলেন ১৯ বছরের তরুণী। অথচ তাঁর নিরাপত্তা নিয়েই টানাটানি। তরুণীকে মারধরের অভিযোগ তিন সহকর্মীর বিরুদ্ধে। এখানেই থামেননি তাঁরা। তরুণীকে গণধর্ষণ করেছেন বলে অভিযোগ। উত্তরপ্রদেশের গাজিয়াবাদের ঘটনা।

গাজিয়াবাদের একটি আবাসনে নিরাপত্তারক্ষীর কাজ করতেন তরুণী। পুলিশি সূত্রে জানা গিয়েছে, ওই তরুণীকে প্রথম মারধর করেন অন্য দুই রক্ষী এবং তাঁদের সুপারভাইজার। তিনি প্রতিবাদ করলে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ। ঘটনার পর তরুণীর অবস্থার অবনতি হয়। তাঁকে নয়ডার এক বেসরকারি হাসপাতালে ভর্তি করেন তিনি জন। পুলিশ জানতে পারবে বলে গাজিয়াবাদের সরকারি হাসপাতালে ভর্তি করানো হয়নি।

পরে নির্যাতিতার পরিবারের লোক বিষয়টি জানতে পেরে ওই আবাসনে আসেন। তাঁরাই থানায় অভিযোগ করেন। তদন্তে নেমে পুলিশ এক জনকে গ্রেফতার করে। ধৃতের নাম অজয়। বাকি দু’জন এখনও ফেরার। তাঁদের খোঁজ করছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gangrape Ghaziabad Guard
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE