Advertisement
২০ মে ২০২৪
Fire

গ্রেটার নয়ডার শপিং মলে আগুন, আতঙ্কে চার তলা থেকে ঝাঁপ দিলেন অনেকে

পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার দুপুরে পশ্চিম গ্রেটার নয়ডার বিষরাখ থানার গৌর সিটি ১, অ্যাভিনিউ ১ শপিং মলে আগুন লাগে।

greater noida

শপিং মলের চার তলায় আগুন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়ডা শেষ আপডেট: ১৩ জুলাই ২০২৩ ১৩:৫০
Share: Save:

নয়ডার একটি শপিং মলে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটল। আগুনের আতঙ্কে শপিং মলের চার তলা থেকে ঝাঁপ দিলেন বেশ কয়েক জন। তাঁদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ আহতদের চিকিৎসার প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন।

পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার দুপুরে পশ্চিম গ্রেটার নয়ডার বিষরাখ থানার গৌর সিটি ১, অ্যাভিনিউ ১ শপিং মলে আগুন লাগে। আগুন লাগার খবর চাউর হতেই শপিং মলে থাকা লোকজনদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। এই পরিস্থিতিতে বাঁচার জন্য শপিং মলের ভিতরে হুড়োহুড়ি পড়ে যায়। তাঁদের মধ্যে কয়েক জনকে শপিং মলের চারতলা থেকে কয়েক জনকে ঝুলতে দেখা যায়। প্রাণ বাঁচাতে ঝাঁপও মারেন। পুলিশ জানিয়েছে, দু’জন ঝাঁপ মেরেছেন। তাঁরাখুব একটা আহত হননি। তবে এই ঘটনায় অনেকেই আহত হয়েছেন।

তবে কত জন আহত হয়েছেন তা স্পষ্ট করেনি পুলিশ। ঘটনাস্থলে দমকলের কয়েকটি ইঞ্জিন এসে আগুন নিয়ন্ত্রণে আনে। প্রাথমিক ভাবে দমকল মনে করছে শর্ট সার্কিটের কারণে আগুন লেগেছে। তবে আগুন লাগার স্পষ্ট কারণ জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fire Noida
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE