Advertisement
০৭ মে ২০২৪
Fire Accident

ওষুধের ল্যাবে আচমকা আগুন, দগ্ধ হয়ে মৃত্যু চার কর্মীর! গুরুতর জখম এক

সোমবার রাতে অন্ধ্রপ্রদেশের একটি ওষুধের ল্যাবে হঠাৎ আগুন লেগে যায়। ল্যাবে সে সময় সংস্কারের কাজ চলছিল। আগুনে ঝলসে মৃত্যু হয় চার জনের। গুরুতর জখম হন এক কর্মী।

অন্ধ্রপ্রদেশে ওষুধের ল্যাবে আগুন লেগে মৃত্যু ৪ জনের।

অন্ধ্রপ্রদেশে ওষুধের ল্যাবে আগুন লেগে মৃত্যু ৪ জনের। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
বিশাখাপত্তনম শেষ আপডেট: ২৭ ডিসেম্বর ২০২২ ০৯:৪৪
Share: Save:

অন্ধ্রপ্রদেশে ওষুধের ল্যাবে আগুন লেগে মৃত্যু হল সেখানে কর্মরত ৪ জনের। গুরুতর আহত হয়েছেন আরও এক কর্মী। তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার রাতে অন্ধ্রপ্রদেশের অনকাপল্লী এলাকার একটি ওষুধের ল্যাবে এই অগ্নিকাণ্ড ঘটে। পুলিশ জানিয়েছে, পরবদা লরাস ফার্মা ল্যাবস লিমিটেড কোম্পানির ওষুধের ল্যাবে সোমবার রাতে সংস্কারের কাজ চলছিল। সেই সময় হঠাৎ আগুন লেগে যায়। ঝলসে মৃত্যু হয় কর্মরত ৪ জনের।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ এবং দমকল। বেশ কিছু ক্ষণের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়। জখম কর্মীকে দ্রুত পাঠানো হয় স্থানীয় হাসপাতালে। সেখানেই চিকিৎসা চলছে তাঁর।

ইতিমধ্যে মৃতদের পরিবারকে ২৫ লক্ষ টাকার ক্ষতিপূরণ দেওয়ার কথা ঘোষণা করেছে অন্ধ্রপ্রদেশ সরকার। রাজ্যের শিল্পমন্ত্রী অমরনাথ এই অগ্নিকাণ্ডে দুঃখপ্রকাশ করেছেন। তিনি মুখ্যমন্ত্রী জগন মোহন রেড্ডিকেও বিষয়টি জানিয়েছেন। সরকারের তরফে আহত কর্মীর চিকিৎসায় সব রকম সাহায্য করা হবে বলে জানিয়েছেন শিল্পমন্ত্রী।

কী ভাবে সংস্কারের কাজ চলাকালীন ওষুধের ল্যাবে আগুন লাগল, তা এখনও স্পষ্ট নয়। সম্ভাব্য দিকগুলি খতিয়ে দেখছে পুলিশ এবং দমকল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fire Accident Andhra Pradesh Pharma Company
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE