Advertisement
০২ মে ২০২৪
Jharkhand

মায়ের সামনে নাবালিকাকে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণ, ঝাড়খণ্ডে গ্রেফতার দুই, পলাতক তিন অভিযুক্ত

রবিবার সন্ধ্যায় ঝাড়খণ্ডের দেওঘর জেলায় গণধর্ষণের ঘটনাটি ঘটেছে। পাথরোল থানায় অভিযোগ দায়ের হয় সোমবার। এর পরেই তদন্তে নেমে দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
দেওঘর শেষ আপডেট: ১০ অক্টোবর ২০২২ ২৩:০৮
Share: Save:

মায়ের সামনে থেকে এক নাবালিকাকে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণের অভিযোগ উঠল ঝাড়খণ্ডে। ওই ঘটনায় ইতিমধ্যেই দু’জনকে গ্রেফতার করা হয়েছে। পলাতক বাকি তিন অভিযুক্ত। সোমবার এমনটাই জানিয়েছে পুলিশ।

রবিবার সন্ধ্যায় ঝাড়খণ্ডের দেওঘর জেলায় গণধর্ষণের ঘটনাটি ঘটেছে। পাথরোল থানায় অভিযোগ দায়ের হয় সোমবার। এর পরেই তদন্তে নেমে দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ। তদন্তকারীদের সূত্রে খবর, নাবালিকা তার বয়ানে জানিয়েছে, রাস্তা দিয়ে মায়ের সঙ্গে হেঁটে মধুপুরের দিকে যাচ্ছিল সে। এমন সময় পাঁচ জন বাইকে করে এসে তাঁকে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণ করে। নাবালিকার মা বলেন, ‘‘ওই সময় পুলিশকেও ফোন করতে পারিনি। আমার ব্যাগটিও কেড়ে নিয়ে গিয়েছিল ওরা। ব্যাগের ভিতর ফোন আর হাজার পাঁচেক টাকা ছিল। পরে পুলিশের একটি টহলদারি ভ্যান দেখে ছুটে গিয়ে সবটা জানাই।’’

দেওঘরের পুলিশ সুপার শরৎচন্দ্র জাঠ বলেন, ‘‘নির্যাতিতার মেডিক্যাল পরীক্ষা হয়েছে। মামলাও দায়ের হয়েছে। একটি তদন্তকারী দল গঠন করে তদন্ত চালানো হচ্ছে। এখনও পর্যন্ত দু’জনকে গ্রেফতার করেছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jharkhand
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE