Advertisement
০২ মে ২০২৪
Car Accident

নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা মেরে গাড়ি খালে, হৃষীকেশে মৃত দুই ফরেস্ট রেঞ্জার-সহ চার, নিখোঁজ আরও এক

লছমন ঝুলা থানার এসএইচও রবি কুমার সৈনি জানিয়েছেন, গাড়িতে মোট ১০ জন ছিলেন। তার মধ্যে চার জনের মৃত্যু হয়েছে। রাজাজি ব্যাঘ্র সংরক্ষণ কেন্দ্রের ওয়ার্ডেন নিখোঁজ হয়ে গিয়েছেন।

দুর্ঘটনাগ্রস্ত সেই গাড়ি। ছবি: সংগৃহীত।

দুর্ঘটনাগ্রস্ত সেই গাড়ি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০২৪ ১১:৪৮
Share: Save:

নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা মারার পরই খালে গিয়ে পড়েছিল গাড়িটি। সেই গাড়ির ভিতরে থাকা দুই ফরেস্টর রেঞ্জার-সহ চার জনের মৃত্যু হল উত্তরাখণ্ডের হৃষীকেশে। নিখোঁজ এক। আহত হয়েছেন আরও পাঁচ জন।

সোমবার ঘটনাটি ঘটেছে হৃষীকেশ এবং চিলার মাঝে লছমন ঝুলার কাছে। পুলিশ জানিয়েছে, মৃতদের মধ্যে রয়েছেন ফরেস্ট রেঞ্জার শৈলেশ ঘিলদিয়াল, প্রমোদ ধ্যানি। এ ছাড়াও মৃত্যু হয়েছে রাজাজি ব্যঘ্র সংরক্ষণ কেন্দ্রের ওয়ার্ডেন আলোকি দেবী, গাড়ির চালক সইফ আলি খান এবং কুলরাজ সংহ নামে আরও এক জনের।

লছমন ঝুলা থানার এসএইচও রবি কুমার সৈনি জানিয়েছেন, গাড়িতে মোট ১০ জন ছিলেন। তার মধ্যে চার জনের মৃত্যু হয়েছে। রাজাজি ব্যাঘ্র সংরক্ষণ কেন্দ্রের ওয়ার্ডেন নিখোঁজ হয়ে গিয়েছেন। তাঁর খোঁজে খালে তল্লাশি চালাচ্ছে রাজ্য বিপর্যয় মোকাবিলা বাহিনী (এসডিআরএফ)। পুলিশ সূত্রে খবর, বৈদ্যুতিক গাড়িতে চেপে যাচ্ছিলেন ওই দশ জন। মূলত চোরাশিকারিদের ধাওয়া করতে শব্দহীন এই গাড়িগুলি ব্যবহার করেন বনাধিকারিকরা।

সোমবার তেমনই একটি গাড়িতে করে যাচ্ছিলেন ফরেস্ট রেঞ্জার এবং রাজাজি ব্যাঘ্র সংরক্ষণ কেন্দ্রের ওয়ার্ডেন-সহ ১০ জন। পৌড়ি গঢ়ওয়ালের পুলিশ সুপার শ্বেতা চৌবে জানিয়েছেন, প্রাথমিক তদন্তের পর জানা গিয়েছে, টায়ার ফেটে যাওয়ার কারণে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেছিলেন। গাড়িটি পরীক্ষামূলক ভাবে চালানো হচ্ছিল। তখনই এই দুর্ঘটনা ঘটে। প্রথমে গাড়িটি একটি গাছে ধাক্কা মারে তার পর কয়েক বার পাল্টি খেয়ে চিলা খালে পড়ে যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Car Accident Rishikesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE