Advertisement
১৯ মে ২০২৪
Karnataka Assembly Election 2023

আমাকে টিকিট না দিলে বিজেপিকে ২০-২৫ আসন হারাতে হবে, হুমকি কর্নাটকের প্রাক্তন মুখ্যমন্ত্রীর

প্রাক্তন মুখ্যমন্ত্রী জগদীশ শেট্টার হুমকির প্রেক্ষিতে কেন্দ্রীয় মন্ত্রী প্রহ্লাদ জোশী তাঁর সঙ্গে দেখা করেন। দল এ বিষয়ে পুনরায় ভেবে উপযুক্ত সিদ্ধান্ত নেবে বলে আশ্বাস দেন তিনি।

A Photograph of Former Karnataka Chief Minister Jagadish Shettar

কর্নাটক বিজেপির নেতা তথা প্রাক্তন মুখ্যমন্ত্রী জগদীশ শেট্টার। ফাইল ছবি।

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু শেষ আপডেট: ১৬ এপ্রিল ২০২৩ ০২:৩৬
Share: Save:

কর্নাটকের বিধানসভা নির্বাচনে তাঁকে টিকিট না দিলে ২০-২৫ আসন বিজেপিকে হারাতে হবে। শনিবার এমন হুমকিই দিলেন কর্নাটক বিজেপির নেতা তথা প্রাক্তন মুখ্যমন্ত্রী জগদীশ শেট্টার। তিনি বর্তমানে হুবলি-ধারওয়াদ বিধানসভার বিধায়ক। ওই কেন্দ্র থেকে যদি তাঁকে আবার প্রার্থী না করা হয়, তা হলে নির্বাচনে তার প্রভাব পড়বে বলে হুমকি দিয়েছে শেট্টার। এর আগে এই শেট্টারই সাংবাদিক বৈঠক করে জানিয়েছিলেন, প্রয়োজনে তিনি দলের শীর্ষনেতৃত্বের নির্দেশ উপেক্ষা করেই ভোটে লড়বেন।

শনিবার শেট্টার দাবি করেন, তাঁকে টিকিট না দিলে ভোটে বিজেপির ক্ষতি। এর আগের সাংবাদিক বৈঠকে তিনি বলেছিলেন, “গত ৬টি বিধানসভা নির্বাচনে আমি ২১ হাজারের বেশি ভোটের ব্যবধানে জিতেছি। আমার দোষ কী? আমি খুবই হতাশ। ইতিমধ্যে আমার নির্বাচনী এলাকায় প্রচারও শুরু করেছিলাম।” দল টিকিট না দিলে তিনি যে পিছু হঠবেন না, তা-ও জানিয়েছেন শেট্টার। তিনি বলেছিলেন, “আমি আরও জোরদার প্রচার শুরু করব। যে কোনও মূল্যে ভোটে লড়ব।” শেট্টার হুমকির প্রেক্ষিতে কেন্দ্রীয় মন্ত্রী প্রহ্লাদ জোশী তাঁর সঙ্গে দেখা করেন। দল এ বিষয়ে পুনরায় ভেবে উপযুক্ত সিদ্ধান্ত নেবে বলে আশ্বাস দেন তিনি।

প্রসঙ্গত, ২২৪ আসনের কর্নাটক বিধানসভার ভোট আগামী ১০ মে। ফলপ্রকাশ ১৩ তারিখ। কংগ্রেস অধিকাংশ আসনে প্রার্থী ঘোষণা করলেও এখনও হুবলি-ধারওয়ার-সহ মোট ১২টি আসনের বিজেপি প্রার্থিতালিকা প্রকাশ করেনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Karnataka Assembly Election 2023 BJP Karnataka
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE