Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Narendra Modi

PM’s Advisor: প্রধানমন্ত্রী মোদীর নয়া উপদেষ্টা পেট্রোলিয়াম মন্ত্রকের প্রাক্তন সচিব তরুণ কপূর

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সহকারী উপদেষ্টা পদে ১৯৯৪ ব্যাচের দুই আইএএস অফিসার হরিরঞ্জন রাও এবং অতীশ চন্দ্রকে নিয়োগ করা হয়েছে।

তরুণ কপূর।

তরুণ কপূর। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০২ মে ২০২২ ১৫:৫৭
Share: Save:

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর উপদেষ্টা হিসেবে নিযুক্ত হলেন কেন্দ্রীয় পেট্রোলিয়াম মন্ত্রকের প্রাক্তন সচিব তরুণ কপূর। সোমবার প্রধানমন্ত্রীর সচিবালয়ের তরফে জানানো হয়েছে, ওই পদে তাঁর কার্যকালের মেয়াদ আগামী দু’বছর।

১৯৮৭ ব্যাচের হিমাচল প্রদেশ ক্যাডারের আইএএস তরুণকে প্রধানমন্ত্রীর উপদেষ্টা পদে নিয়োগের অনুমোদন দিয়েছে মন্ত্রিপরিষদের নিয়োগ কমিটি। গত বছরের ৩০ নভেম্বর কেন্দ্রীয় পেট্রোলিয়াম এবং প্রাকৃতিক গ্যাস মন্ত্রকের সচিবের পদ থেকে অবসর নিয়েছিলেন তিনি।

মন্ত্রিপরিষদের নিয়োগ কমিটির তরফে প্রকাশিত বিজ্ঞপ্তি জানাচ্ছে, প্রধানমন্ত্রীর সহকারী উপদেষ্টা পদে ১৯৯৪ ব্যাচের দুই আইএএস অফিসার হরিরঞ্জন রাও এবং অতীশ চন্দ্রকে নিয়োগ করা হয়েছে। মধ্যপ্রদেশ ক্যাডারের আধিকারিক রাও আগে ছিলে কেন্দ্রীয় টেলিকম মন্ত্রকে। অন্য দিকে, বিহার ক্যাডারের আইএএস অতীশ বর্তমানে ‘ফুড কর্পোরেশন অফ ইন্ডিয়া’-র ম্যানেজিং ডিরেক্টর পদে রয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Narendra Modi advisor PMO Prime Minister of India
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE