Advertisement
২১ জুন ২০২৪
manmohan singh

Manmohan Singh: বুকে ব্যথার কারণে দিল্লির এমসে ভর্তি প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিংহ

২০২০ সালের মে মাসেও বুকে ব্যথা নিয়ে এমস-এ ভর্তি হয়েছিলেন মনমোহন। কিছু দিন চিকিৎসাধীন ছিলেন। আগে তাঁর দু’বার বাইপাস সার্জারি হয়েছে।

মনমোহন সিংহ।

মনমোহন সিংহ। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৩ অক্টোবর ২০২১ ১৯:৩৪
Share: Save:

হৃদযন্ত্রের সমস্যার কারণে ফের হাসপাতালে ভর্তি প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিংহ। প্রকাশিত একটি খবরে দাবি খবর, বুধবার সন্ধ্যায় হঠাৎ বুকে ব্যথা অনুভব করেন তিনি। এর পর তাঁকে দিল্লির ‘অল ইন্ডিয়া ইনস্টিটিউট অব মেডিক্যাল সায়েন্সেস’ (এমস)-এ ভর্তি করানো হয়।

এমস সূত্রের খবর, হাসপাতালের হৃদরোগ বিভাগে (কার্ডিওলজি ওয়ার্ড) রাখা হয়েছে মনমোহনকে। চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন প্রাক্তন প্রধানমন্ত্রী। হাসপাতাল সূত্রের খবর, তাঁর জ্বর এবং দুর্বলতা জনিত সমস্যাও রয়েছে।

প্রসঙ্গত, ২০২০ সালের মে মাসেও বুকে ব্যথা নিয়ে এমস-এ ভর্তি হয়েছিলেন মনমোহন। বেশ কিছু দিন চিকিৎসাধীন ছিলেন। চলতি বছরের এপ্রিলে করোনা সংক্রমণের কারণে এমসে ভর্তি করানো হয়েছিল মনমোহনকে।

২০০৪-১৪ দু’দফায় ১০ বছর প্রধানমন্ত্রী পদে থাকা ৮৯ বছরের প্রবীণ কংগ্রেস নেতার ১৯৯০ এবং ২০০৯ সালে দু’বার হার্ট-বাইপাস সার্জারি হয়েছে। তাঁর ডায়াবিটিসের সমস্যাও রয়েছে।

কংগ্রেসের একটি সূত্রে দাবি, রুটিন স্বাস্থ্য পরীক্ষার জন্যই এমসে ভর্তি করানো হয়েছে মনমোহনকে। আইসিসির যোগাযোগ সংক্রান্ত বিভাগের দায়িত্বপ্রাপ্ত সম্পাদক প্রণব ঝা টুইটারে লিখেছেন, ‘মনমোহন সিংহের শারীরিক অবস্থা স্থিতিশীল।’ প্রাক্তন প্রধানমন্ত্রী সম্পর্কে কোনও গুজবে কান না দেওয়ারও আবেদন জানিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

manmohan singh AIIMS Delhi AIIMS Congress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE