Advertisement
০৫ মে ২০২৪
Fishermen

Rough Sea: বিশাল ঢেউয়ে কাত হয়ে গেল ট্রলার, জলে ছিটকে পড়লেন মৎস্যজীবীরা, ভয়ঙ্কর ভিডিয়ো প্রকাশ্যে

মৎস্যজীবীদের সংগঠন সূত্রে জানা গিয়েছে, সমুদ্রে পড়ে যাওয়া মৎস্যজীবীদের বাঁচাতে আশপাশের ট্রলার ছুটে আসে।

কাত হয়ে যাওয়া সেই ট্রলার। ছবি সৌজন্য টুইটার।

কাত হয়ে যাওয়া সেই ট্রলার। ছবি সৌজন্য টুইটার।

সংবাদ সংস্থা
কোচি শেষ আপডেট: ০২ অগস্ট ২০২২ ১৬:২৯
Share: Save:

মাছ ধরে তীরে ফিরছিল মৎস্যজীবাদের ট্রলার। প্রবল হাওয়ায় সমুদ্র উত্তাল ছিল। ফলে যত তীরের কাছে আসছিল ট্রলারটি, ততই সমুদ্রের উত্তাল ঢেউয়ের সঙ্গে লড়াই চালাতে হচ্ছিল। একের পর এক উন্মত্ত ঢেউ সামলে ট্রলারটি এগোচ্ছিল। কিন্তু শেষরক্ষা হয়নি।

বিশাল একটা ঢেউ আছড়ে পড়ল ট্রলারের উপর। সেই ঢেউ সামলাতে গিয়ে টলমল টলমল করতে করতে কাত হয়ে গেল ট্রলারটি। আর সঙ্গে সঙ্গে ট্রলারের খোলা জায়গায় দাঁড়িয়ে থাকা মৎস্যজীবীদের কয়েক জন ছিটকে পড়লেন সমুদ্রে। তার পরই সমুদ্রের বিশাল ঢেউয়ের সাদা জলরাশির মধ্যে মিলিয়ে গেল।

মৎস্যজীবীদের সংগঠন সূত্রে জানা গিয়েছে, সমুদ্রে পড়ে যাওয়া মৎস্যজীবীদের বাঁচাতে আশপাশের ট্রলার ছুটে আসে। বরাতজোরে বেঁচে যান বেশ কয়েক জন মৎস্যজীবী। ঘটনাটি কেরলের কোচির।

তবে এই দুর্ঘটনার মধ্যেও খুশি মৎস্যজীবীর দল। কেননা, এ বারের অভিযানে তাঁদের জালে প্রচুর মাছ ধরা পড়েছে। কোনও ট্রলার ২ লক্ষ টাকার মাছ ধরেছে। আর কোনও ট্রলার ৮০ হাজার টাকার বেশি মাছ ধরেছে বলে কেরলের মৎস্যজীবী সংগঠন জানিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fishermen kerala
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE