Advertisement
০৭ মে ২০২৪
Gujarat Accident

বন্ধুর শেষকৃত্যে যাওয়া হল না, পথেই চার যুবকের গাড়ি উড়িয়ে দিল বেপরোয়া ট্রাক

গুজরাতের সুরেন্দ্রনগর জেলায় বুধবার সকালে একটি গাড়িকে ধাক্কা মারে বেপরোয়া গতির ট্রাক। গাড়িটি উড়ে গিয়ে পাশের মাঠে পড়ে। ঘটনাস্থলেই চার যুবকের মৃত্যু হয়েছে।

An image representing death

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
গান্ধীনগর শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২৩ ১৪:৫৪
Share: Save:

বন্ধুর শেষকৃত্যে যাচ্ছিলেন, পথ দুর্ঘটনায় মৃত্যু হল চার যুবকের। তাঁদের গাড়ির সঙ্গে একটি ট্রাকের সংঘর্ষ হয়। দুর্ঘটনার প্রতিঘাত এতটাই তীব্র ছিল যে, রাস্তা থেকে গাড়িটি উড়ে পাশের মাঠে গিয়ে পড়ে। ঘটনাস্থলেই চার জনের মৃত্যু হয়েছে।

গুজরাতের সুরেন্দ্রনগর জেলায় দসদা-জৈনবাদ রাজ্য সড়কের উপর বুধবার সকালে দুর্ঘটনাটি ঘটে। সকাল ৮টা নাগাদ সেখান দিয়ে মোরবী থেকে আমদাবাদের দিকে যাচ্ছিলেন চার যুবক। প্রত্যেকের বয়স ২২ থেকে ৩৫ বছরের মধ্যে। তাঁদের গন্তব্য ছিল আমদাবাদের কুকভাব গ্রাম।

যুবকদের গাড়িটি যে দিকে যাচ্ছিল, তার উল্টো দিক থেকে একটি ট্রাক আসছিল। সকালের দিকে রাস্তাঘাট বেশ ফাঁকা ছিল। ট্রাকটিও তীব্র গতিতে ছুটছিল বলে অভিযোগ। গতির কারণে চালক নিয়ন্ত্রণ হারান। গাড়ির সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। ধাক্কায় গাড়িটি ছিটকে শূন্যে ওঠে। তার পর রাস্তার পাশের মাঠে বেশ কিছুটা দূরে গিয়ে পড়ে।

খবর পেয়ে ঘটনাস্থলে যায় দসদা থানার পুলিশ। তারা মৃতদেহগুলি উদ্ধার করে এবং ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠায়। ট্রাক চালক ঘটনার পরেই পালিয়ে গিয়েছেন বলে অভিযোগ। তাঁকে খুঁজছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gujarat Accident Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE