Advertisement
০৬ মে ২০২৪
Students Drowned

স্কুলের কাছে পুকুরে ডুবে মৃত্যু চার স্কুলছাত্রের, দুর্ঘটনা নাকি অন্য কারণ, তদন্তে পুলিশ

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই চার জন বৃহস্পতিবার সকালে সরজা গ্রামের সরকারি স্কুলে পড়তে গিয়েছিল। রাজ্যের রাজধানী রাঁচি থেকে ২০০ কিলোমিটার দূরে রয়েছে এই গ্রাম।

image of drowning

ছবি: প্রতিনিধিত্বমূলক।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
রাঁচী শেষ আপডেট: ২১ জুলাই ২০২৩ ১৮:৩৫
Share: Save:

স্কুলের কাছে পুকুরে ডুবে মারা গেল চার ছাত্র। ঝাড়খণ্ডের পালামৌ জেলার ঘটনা। শুক্রবার পুলিশ জানিয়েছে, ওই ছাত্রদের বয়স ৬ থেকে ৮ বছর। বৃহস্পতিবার সন্ধ্যায় পুকুর থেকে তাঁদের দেহ উদ্ধার হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার ঋষভ গর্গ জানিয়েছেন, মেদিনীনগর মেডিক্যাল কলেজ এবং হাসপাতালে ওই চার জনের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ওই চার জন কী ভাবে পুকুরে এল এবং ডুবে গেল, তা খতিয়ে দেখা হচ্ছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই চার জন বৃহস্পতিবার সকালে সরজা গ্রামের সরকারি স্কুলে পড়তে গিয়েছিল। রাজ্যের রাজধানী রাঁচি থেকে ২০০ কিলোমিটার দূরে রয়েছে এই গ্রাম। বিকেল হয়ে গেলেও বাড়িতে পৌঁছয়নি তারা। তখনই তাদের পরিবার খোঁজ শুরু করে। পুলিশ আধিকারিক গর্গ জানিয়েছেন, খোঁজ করতে বেরিয়ে স্কুলের কাছে পুকুরে চার জনের দেহ দেখতে পান গ্রামবাসী এবং তাদের পরিবার। তখনও ওই চার শিশুর গায়ে ছিল স্কুলের পোশাক। গর্গ এও জানিয়েছেন, বৃষ্টির কারণে পুকুরের জলস্তর বৃদ্ধি পেয়েছিল। তার জেরেও দুর্ঘটনা হতে পারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Drowned Children Students
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE