Advertisement
১১ মে ২০২৪
Garoth

পানীয় জলের ট্যাঙ্কে শৌচাগারের জল! মধ্যপ্রদেশের গরোঠ স্টেশনের ঘটনায় চাঞ্চল্য

রেলের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে খবরটি পৌঁছলে তাঁরা নড়েচড়ে বসেন।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
ভোপাল শেষ আপডেট: ০৭ মার্চ ২০২১ ২০:০৫
Share: Save:

শৌচাগারের জলের পাইপলাইনকে স্টেশনের পানীয় জলের ট্যাঙ্কে জুড়ে দেওয়ার ঘটনাকে ঘিরে শোরগোল পড়ে গিয়েছে মধ্যপ্রদেশের গরোঠ স্টেশনে। এই ঘটনা সামনে আসতেই গাফিলতির অভিযোগে স্টেশন মাস্টারের বিরুদ্ধে তড়িঘড়ি পদক্ষেপ করল রেল। ওই স্টেশন মাস্টারকে সাসপেন্ড করা হয়েছে বলে রেল সূত্রে খবর।

ঘটনার সূত্রপাত গত ১ মার্চ। কোটা রেল ডিভিশনের গরোঠ স্টেশনে সাফাইয়ের কাজ চলছিল। অভিযোগ, স্টেশনের পানীয় জলের ট্যাঙ্ক খালি হয়ে যাওয়ায় সাফাইকর্মীরা শৌচাগার পরিষ্কারের জন্য পাইপলাইনকে পানীয় জলের পাইপলাইনের সঙ্গে জুড়ে দেন। বিষয়টি যাত্রীদের চোখে পড়তেই শোরগোল পড়ে যায়।

রেলের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে খবরটি পৌঁছলে তাঁরা নড়েচড়ে বসেন। তৎক্ষণাৎ রেল মাস্টারের বিরুদ্ধে গাফিলতির অভিযোগে পদক্ষেপ করার সিদ্ধান্ত নেন। রেলের সিনিয়র ডিভিশনাল কমার্শিয়াল ম্যানেজার অজয় কুমার পাল জানিয়েছেন, স্টেশন মাস্টার চৌথমাল মীনাকে সাসপেন্ড করা হয়েছে। কাজ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে অভিযুক্ত সাফাইকর্মীদের।

গত ৫ মার্চ বিষয়টি নিয়ে একটি বিবৃতি জারি করে পশ্চিম মধ্য রেল। সেখানে তারা জানিয়েছে, বিষয়টি নিয়ে তদন্ত চলছে। অভিযুক্তদের বিরুদ্ধে পদক্ষেপ করা হবে। এই ধরনের ঘটনা যাতে আগামী দিনে না ঘটে তার জন্য কড়া নির্দেশ দেওয়া হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Railway station Madhya Pradesh Garoth
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE