Advertisement
০৭ মে ২০২৪
Gautam Gambhir

Gautam Gambhir: নূপুরকে হুমকি কেন, প্রশ্ন তুললেন গম্ভীর

আবার বিজেপি সাংসদ তথা ক্রিকেটার গৌতম গম্ভীর এই বিষয় নিয়ে সামাজিক মাধ্যমে সরব হয়েছেন।

ফাইল ছবি

ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
নয়াদিল্লি শেষ আপডেট: ১৪ জুন ২০২২ ০৬:৪৩
Share: Save:

নূপুর শর্মার সমর্থনে সুর চড়াতে শুরু করেছে বিজেপির একাংশ। মাঠে নামতে শুরু করেছে কোনও কোনও সংগঠনও। তাঁদের বক্তব্য, নিঃশর্ত ভাবে ক্ষমা চাওয়ার পরেও নূপুরকে যে ভাবে হুমকি দেওয়া হচ্ছে, তা কোনও ভাবেই মেনে নেওয়া যায় না। এই বিষয় নিয়ে আমদাবাদে একটি জনসভা করার চেষ্টা করেছিল ‘নারী গৌরব সুরক্ষা সমিতি’ নামে একটি সংগঠন। কিন্তু পুলিশের অনুমতি না মেলায় ছোট জমায়েত হয়েছে। আবার বিজেপি সাংসদ তথা ক্রিকেটার গৌতম গম্ভীর এই বিষয় নিয়ে সামাজিক মাধ্যমে সরব হয়েছেন। আজই মহারাষ্ট্র পুলিশের সামনে হাজিরা দেওয়ার কথা ছিল নূপুরের। কিন্তু তিনি ভিওয়ান্ডি পুলিশের কাছে আরও সময় চেয়েছেন।

আমদাবাদের ‘নারী গৌরব সমিতি’-র সমিতির আহ্বায়ক রুতভি পটেল বলেন, ‘‘যে ভাবে নূপুরকে খোলাখুলি ভাবে হুমকি দেওয়া হচ্ছে, এমনকি ধর্ষণের হুমকিও পাচ্ছেন তিনি, সেটা ঠিক কাজ হচ্ছে না। কারণ, নূপুর ইতিমধ্যেই ক্ষমা চেয়েছেন এবং বিতর্কিত মন্তব্যের জন্য তাঁর বিরুদ্ধে এফআইআর হয়েছে। যে কোনও সভ্য সমাজের উচিত আদালতের রায়ের অপেক্ষা করা।’’ প্রাক্তন আইপিএস ডিজি বানজ়ারা জমায়েতে উপস্থিত থেকে নূপুরকে হুমকি দেওয়ার ঘটনার নিন্দা করেছেন।

বিজেপি সাংসদ গৌতম গম্ভীর আজ টুইটারে লিখেছেন, ‘‘একজন মহিলাকে উদ্দেশ করে গোটা দেশ থেকে ঘৃণা এমনকি খুনের হুমকি আছে। অথচ তিনি তাঁর মন্তব্যের জন্য ক্ষমা চেয়ে নিয়েছেন। গোটা বিষয়টি নিয়ে তথাকথিত ধর্মনিরপেক্ষ উদারপন্থীরা অবশ্য চুপ, তাঁরা বধির হয়ে গিয়েছেন।’’

পয়গম্বরকে নিয়ে বিতর্কিত মন্তব্য করায় বিজেপির সাসপেন্ড হওয়া মুখপাত্র নূপুরকে আজ ভিওয়ান্ডি থানায় ডেকে পাঠিয়েছিল মহারাষ্ট্রের পুলিশ। তাঁর বিরুদ্ধে অভিযোগের ভিত্তিতে সেখানে মামলা হয়েছে। পুলিশের একজন শীর্ষস্থানীয় আধিকারিক জানিয়েছেন, থানায় হাজির হওয়ার জন্য কিছুটা সময় চেয়েছেন নূপুর, তাঁকে তা দেওয়াও হয়েছে। এদিকে, বিজেপির বহিষ্কৃত নেতা নবীনকুমার জিন্দলের বিতর্কিত টুইট নিয়েও মামলা করেছে মহারাষ্ট্র পুলিশ। তাঁকে ১৫ জুনের মধ্যে হাজির হতে বলা হয়েছে।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Gautam Gambhir Nupur Sharma
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE