Advertisement
০২ মে ২০২৪
Physical Assault in Mumbai

নাবালিকাকে যৌন হেনস্থার অভিযোগ এক বেসরকারি স্কুলের অধ্যক্ষের বিরুদ্ধে, অভিযুক্ত পলাতক

৫০ বছর বয়সি ওই অধ্যক্ষ মুম্বইয়ের একটি বেসরকারি স্কুলের সঙ্গে যুক্ত। তাঁর বিরুদ্ধে অভিযোগ, তিনি গত বছর ডিসেম্বর মাসেও ওই নাবালিকাকে যৌন হেনস্থা করেছিলেন।

সঙ্গে সঙ্গে অধ্যক্ষের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন নাবালিকার মা। 

সঙ্গে সঙ্গে অধ্যক্ষের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন নাবালিকার মা।  প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৪ জানুয়ারি ২০২৩ ১১:০৮
Share: Save:

১৪ বছর বয়সি এক নাবালিকাকে যৌন হেনস্থার অভিযোগ। স্কুলের অধ্যক্ষ ওই নাবালিকার সঙ্গে শারীরিক ভাবে ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করেন বলে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। শনিবার এই ঘটনাটি সেন্ট্রাল মুম্বইয়ের নাগপদ এলাকায় ঘটেছে বলে পুলিশ সূত্রে খবর।

পুলিশ আধিকারিকেরা জানিয়েছেন, ৫০ বছর বয়সি ওই অধ্যক্ষ মুম্বইয়ের একটি বেসরকারি স্কুলের সঙ্গে যুক্ত। তাঁর বিরুদ্ধে অভিযোগ, তিনি গত বছর ডিসেম্বর মাসেও ওই নাবালিকাকে যৌন হেনস্থা করেছিলেন।

শনিবার ওই একই ঘটনার পুনরাবৃত্তি হওয়ায় নাবালিকা তাঁর বাড়িতে পুরো ঘটনাটি জানায়। সঙ্গে সঙ্গে অধ্যক্ষের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন নাবালিকার মা।

পকসো আইনের আওতায় অধ্যক্ষের বিরুদ্ধে মামলা শুরু করেছে নাগপদ থানার পুলিশ। পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত পলাতক। বাড়িতে তল্লাশি চালিয়ে খোঁজ পাওয়া যায়নি অভিযুক্ত অধ্যক্ষের। তদন্ত এগিয়ে নিয়ে যেতে স্কুলেও তল্লাশি চালিয়েছে পুলিশ। যত দ্রুত সম্ভব অভিযুক্তকে গ্রেফতার করার চেষ্টা চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mumbai Physical Assault POCSO
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE