Advertisement
০৬ মে ২০২৪
Delhi Crime

এক বছর আগে নির্যাতিতা, অভিযুক্তের মাকে লক্ষ্য করে গুলি চালিয়ে প্রতিশোধ কিশোরীর!

পুলিশ জানতে পেরেছে, ওই মহিলা এবং তাঁর ছেলের প্রতি পুরনো আক্রোশ ছিল কিশোরীর। ২০২১ সালে মহিলার নাবালক ছেলেই তাকে ধর্ষণ করেছিল বলে অভিযোগ।

ধর্ষকের মাকে লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগ কিশোরীর বিরুদ্ধে।

ধর্ষকের মাকে লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগ কিশোরীর বিরুদ্ধে। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৮ জানুয়ারি ২০২৩ ০৮:৪৬
Share: Save:

ধর্ষকের মাকে লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগ উঠল ১৬ বছর বয়সি এক কিশোরীর বিরুদ্ধে। তাকে গ্রেফতার করেছে পুলিশ। তার গুলিতে গুরুতর জখম হয়েছেন বছর পঞ্চাশের মহিলা।

ঘটনাটি দিল্লির ভজনপুরা এলাকার। সেখানে একটি মুদির দোকান চালান আক্রান্ত মহিলা। অভিযোগ, শনিবার বিকেল সাড়ে ৫টা নাগাদ দোকানের সামনে হঠাৎ গুলি চলে। তার পর দেখা যায় গুলির আঘাতে জখম হয়েছেন দোকানের মহিলা।

খবর পেয়েই ঘটনাস্থলে ছুটে আসে পুলিশ। অভিযুক্ত কিশোরীকে গ্রেফতার করা হয়। জখম মহিলাকে তারা উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করে। সেখানেই গুরুতর আহত অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন তিনি।

পুলিশ জানতে পেরেছে, ওই মহিলা এবং তাঁর ছেলের প্রতি পুরনো আক্রোশ ছিল কিশোরীর। ২০২১ সালে মহিলার নাবালক ছেলেই তাকে ধর্ষণ করেছিল বলে অভিযোগ। তার পর থেকে ক্ষোভ পুষে রেখেছিল কিশোরী। শনিবার সেই ক্ষোভের বশেই গুলি চালিয়েছে সে।

তবে কিশোরী কেন অভিযুক্তের মাকে লক্ষ্য করে গুলি চালাল, অন্য কাউকে মারা তার উদ্দেশ্য ছিল কি না, কোথা থেকে সে পিস্তল জোগাড় করল, এই ঘটনার নেপথ্যে অন্য কারও হাত রয়েছে কি না, সবটাই খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Delhi Crime shooting Rape accused
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE