Advertisement
০৫ মে ২০২৪
Stab to Death

প্রেম প্রত্যাখ্যান করায় ঠাণেতে মায়ের সামনেই কিশোরীকে কুপিয়ে খুন যুবকের, খেলেন ফিনাইলও

কিশোরী একটি কোচিং ক্লাসে গিয়েছিল। সেখান থেকে মায়ের সঙ্গে বাড়িতে ফিরছিল। বাড়িতে ঢুকতে যাওয়ার সময়ই আদিত্য তার পথ আটকে দাঁড়ান।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঠাণে শেষ আপডেট: ১৭ অগস্ট ২০২৩ ১১:০৪
Share: Save:

প্রেম প্রত্যাখ্যান করায় মহারাষ্টের ঠাণেতে এক কিশোরীকে তার মায়ের মায়ের সামনেই কুপিয়ে খুন করলেন এক যুবক। তার পর নিজেকে শেষ করার জন্য ফিনাইলও খেলেন। তবে অভিযুক্ত বেঁচে গিয়েছেন। হাসপাতালে তাঁর চিকিৎসা চলছে। বুধবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে কল্যাণের তিসগাঁও এলাকায়।

পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত যুবকের নাম আদিত্য কাম্বলে। কিশোরীকে প্রেমের প্রস্তাব দিয়েছিলেন বছর কুড়ির আদিত্য। কিন্তু সেই প্রস্তাব প্রত্যাখ্যান করেছিল কিশোরী। অভিযোগ, তার পরেও আদিত্য কিশোরীকে নানা ভাবে উত্ত্যক্ত করছিলেন। তাঁর প্রস্তাব গ্রহণ না করায় শেষমেশ বুধবার কিশোরীর বাড়ির সামনে এসে হাজির হন আদিত্য।

কিশোরী একটি কোচিং ক্লাসে গিয়েছিল। সেখান থেকে মায়ের সঙ্গে বাড়িতে ফিরছিল সে। বাড়িতে ঢুকতে যাওয়ার সময়ই আদিত্য তার পথ আটকে দাঁড়ান। তার পর আচমকাই কিশোরীর উপর ছুরি নিয়ে হামলা চালান। কিশোরীর মা বাধা দেওয়ার চেষ্টা করতেই তাঁকে ধাক্কা মেরে ফেলে দেন। তিনি চিৎকার করে সাহায্য চাইতেই আশপাশের লোকেরা ছুটেও আসেন। কিন্তু আদিত্যকে ধরতে পারেননি। পুলিশ সূত্রে খবর, কিশোরীকে প্রায় আট বার কোপানো হয়। গুরুতর জখম অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসা চলাকালীন মৃত্যু হয় কিশোরীর।

পুলিশ জানিয়েছে, কিশোরীর বাড়ির সামনে থাকা সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। তিনি ফিনাইল খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন। তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। আদিত্যের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০৯ (খুন)-সহ একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Stab to Death Thane
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE