Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Mobile Phone

ভাইয়ের সঙ্গে হাতাহাতি, রাগের বশে মোবাইল গিলে নিলেন তরুণী! তার পর?

তরুণী রাগের বশে মোবাইল গিলে ফেলেছিলেন ঠিকই, কিন্তু সে কথা বাড়ির বড়দের কাছে লুকিয়ে গিয়েছিলেন। মোবাইল গিলে ফেলার কয়েক ঘণ্টা পরই তিনি অসুস্থ বোধ করতে থাকেন।

girl swallowed mobile phone

অস্ত্রোপচার করে এই মোবাইল ফোনটিই বার করেছেন চিকিৎসকরা। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
ভোপাল শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০২৩ ১৪:৫১
Share: Save:

মোবাইল ফোন কার কাছে থাকবে, তা নিয়ে নিত্য দিন অশান্তি হত ভাইবোনের। কিন্তু বুধবার সেই অশান্তি হাতাহাতিতে পৌঁছয়। তখনই রাগের বশে মোবাইল গিলে ফেলেন এক তরুণী। ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের ভিন্ডে।

পুলিশ সূত্রে খবর, বছর আঠারোর ওই তরুণীর কাছে মোবাইল ফোনটি থাকত। কিন্তু সেটি তাঁর ভাই ব্যবহার করতে শুরু করায় ঝামেলার সূত্রপাত। ভাইকে একাধিক বার ফোন ধরতে নিষেধ করেছিলেন। কিন্তু তার পরেও সে একই কাজ করে যাচ্ছিল। বিষয়টি নিয়ে দু’জনের মধ্যে কাথা কাটাকাটিও হত প্রায়ই। কিন্তু মোবাইলের ঝঞ্ঝাট থেকে মুক্তি পেতে সেটি গিলে ফেলবেন, তা কল্পনা করেননি কেউই। এমনটাই জানিয়েছেন তরুণীর পরিবারের সদস্যরা।

তরুণী রাগের বশে মোবাইল গিলে ফেলেছিলেন ঠিকই, কিন্তু সে কথা বাড়ির বড়দের কাছে লুকিয়ে গিয়েছিলেন। মোবাইল গিলে ফেলার কয়েক ঘণ্টা পরই তিনি অসুস্থ বোধ করতে থাকেন। পেটে অসহ্য যন্ত্রণা শুরু হয়। তখনও তাঁর বাড়ির লোকেরা জানতেন না মেয়ে কী কাণ্ড ঘটিয়ে ফেলেছে। যন্ত্রণা বাড়তে থাকায় তরুণীকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা ব্যথার কারণ খতিয়ে দেখার জন্য ইউএসজি করতেই আঁতকে ওঠেন। তাঁরা দেখেন, তরুণীর পাকস্থলীতে কিছু একটা জিনিস আটকে রয়েছে। ভাল ভাবে পরীক্ষা করার পর জানতে পারেন যে, ওই জিনিসটি আসলে একটি মোবাইল ফোন। তার পরই দ্রুত অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেন তাঁরা। দু’ঘণ্টার অস্ত্রোপচারের পর সেই মোবাইল বার করেন চিকিৎসকরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mobile Phone Madhya Pradesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE