Advertisement
০৬ মে ২০২৪
sonali phogat

Sonali Phogat: সোনালি-মৃত্যুর তদন্তে গোয়ার পুলিশ হিসারে

হিসারের টিকটক তারকা এবং রিয়্যালিটি টিভি শো ‘বিগ বস’-এর প্রতিযোগী সোনালির রহস্যমৃত্যু হয় গত ২৩ অগস্ট। উত্তর গোয়ার হাসপাতালে তাঁকে মৃত অবস্থায় নিয়ে যাওয়া হয়েছিল।

বিজেপি নেত্রী সোনালি ফোগত।

বিজেপি নেত্রী সোনালি ফোগত। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
হিসার শেষ আপডেট: ০১ সেপ্টেম্বর ২০২২ ০৭:৫৮
Share: Save:

বিজেপি নেত্রী সোনালি ফোগতের রহস্যমৃত্যুর তদন্তে গোয়া পুলিশের একটি দল হরিয়ানায় এল। তদন্তকারীরা প্রথমে হিসার সদর থানায় যান। সোনালির খামারবাড়ি থেকে প্রমাণ লোপাটের অভিযোগে এক জনকে গ্রেফতার করেছে হরিয়ানা পুলিশও। দুই রাজ্যের পুলিশের সোনালির খামারবাড়ি পরিদর্শন করার কথা।

হিসারের টিকটক তারকা এবং রিয়্যালিটি টিভি শো ‘বিগ বস’-এর প্রতিযোগী সোনালির রহস্যমৃত্যু হয় গত ২৩ অগস্ট। উত্তর গোয়ার হাসপাতালে তাঁকে মৃত অবস্থায় নিয়ে যাওয়া হয়েছিল। প্রাথমিক ভাবে হৃদ্‌রোগ বলে মনে করা হলেও ময়নাতদন্তে জানা যায়, শরীরে ‘ভোঁতা অস্ত্রের আঘাতের চিহ্ন’ রয়েছে।

ঘটনার এক দিন আগেই ব্যক্তিগত সহকারী সুধীর সাঙ্গওয়ান এবং সুধীরের সঙ্গী সুখবিন্দর সিংহকে নিয়ে গোয়ায় এসেছিলেন সোনালি। ওই দু’জন তাঁকে রাসায়নিক মাদক মিশ্রিত পানীয় খাইয়েছিলেন বলে তদন্তে জানা গিয়েছে। সুধীর এবং সুখবিন্দর-সহ মোট পাঁচ জন এ পর্যন্ত গ্রেফতার হয়েছেন। তার মধ্যে মাদক পাচারের অভিযোগে ধরা হয়েছে রামা মন্দ্রেকর নামে এক জনকে।

গোয়ার মুখ্যমন্ত্রী প্রমোদ সবন্ত মঙ্গলবার জানিয়েছেন, তাঁর সরকার হরিয়ানার মুখ্যমন্ত্রী এবং পুলিশের ডিজিকে ‘গোপন রিপোর্ট’ জমা দিয়েছে। গোয়া পুলিশের একটি দল তদন্তে হরিয়ানায় গিয়ে কিছু বয়ান রেকর্ড করবে। আজ তদন্তে আসা গোয়ার এক পুলিশ আধিকারিক বলেন, ‘‘যেখানে দরকার পড়বে, সেখানে যাওয়া হবে।’’ হরিয়ানার এক পুলিশ আধিকারিক বলেছেন, ‘‘গোয়া পুলিশের তদন্তকারীরা সোনালির পরিবারের সদস্যদের বয়ান নিচ্ছেন। আমরা তাঁদের সহযোগিতা করছি। তদন্তের জন্য তাঁরা যে সব জায়গায় যেতে চান, আমরা সঙ্গে যাব।”

মঙ্গলবার সোনালির পরিজন হিসারের পুলিশ সুপারের সঙ্গে দেখা করেন। তাঁদের অভিযোগ, সুধীরের এক সহকারী সোনালির মৃত্যুর পরে তাঁর খামারবাড়ি থেকে নজর ক্যামেরার ডিজিটাল ভিডিয়ো রেকর্ডার, ল্যাপটপ এবং অন্যান্য নথি চুরি করে পালান। শিবম নামে সেই অভিযুক্তকে উত্তরপ্রদেশ থেকে গ্রেফতার করা হয়েছে। পুলিশের দাবি, তাঁর কাছ থেকে উদ্ধার হয়েছে একটি ল্যাপটপ ও মোবাইল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

sonali phogat Sonali Phogat Death mystry BJP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE