Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Kanpur

Kanpur: মুখে ব্লক অফিসের অর্ধেক চিবানো ফাইল, ছাগল ধরতে দৌড় কর্মীদের! দেখুন ভিডিয়ো

শীতের সকাল। তাই অফিস পৌঁছেই ব্যাগপত্তর রেখে সামনের মাঠে রোদ পোহাচ্ছিলেন কর্মীরা। হাসি গল্পে আড্ডা বেশ জমে উঠেছিল তাঁদের।

ছাগলের মুখে ব্লক অফিসের ফাইল। ছবি সৌজন্য টুইটার।

ছাগলের মুখে ব্লক অফিসের ফাইল। ছবি সৌজন্য টুইটার।

সংবাদ সংস্থা
কানপুর শেষ আপডেট: ০২ ডিসেম্বর ২০২১ ১১:৫০
Share: Save:

কথায় আছে ছাগলে কি না খায়! উত্তরপ্রদেশের কানপুরে এক ব্লক অফিসে একটি ছাগলের কীর্তি দেখে হাসির রোল উঠতে বাধ্য!

শীতের সকাল। তাই অফিস পৌঁছেই ব্যাগপত্তর রেখে সামনের মাঠে রোদ পোহাচ্ছিলেন কর্মীরা। হাসি গল্পে আড্ডা বেশ জমে উঠেছিল তাঁদের। কিন্তু তাঁদের সেই জমাটি গল্পের আসরে ফাটল ধরাল এক ছাগল! পড়িমড়ি করে তখন ছাগলের পিছনে দৌড়াদৌড়ি করতে শুরু করে দিয়েছেন কর্মীরা।

না, গল্পের ফাটল ধরানোর রাগে নয়, কর্মীরা নিজেদের চাকরি বাঁচাতে ছাগলের পিছনে ছোটাছুটি করছিলেন। আসলে, কর্মীরা যখন গল্পে মশগুল ছিলেন, ছাগলটি ধীর পায়ে অফিসের খোলা দরজা দিয়ে সটান ঢুকে পড়ে। কর্মীরা ঘুণাক্ষরেও টের পাননি যে অফিসঘরে ছাগল ঢুকে কী কাণ্ড ঘটাচ্ছে।

ছাগলটি টেবিলের উপর ডাঁই করে রাখা একটি গুরুত্বপূর্ণ ফাইল মুখে তুলে নেয়। তার পর সেটি আরাম করে চিবোতে শুরু করে। প্রায় অর্ধেক চিবিয়ে ফেলার পর ফাইলটি মুখে নিয়েই আবার দুলকি চালে অফিস ঘর থেকে বেরিয়ে আসে।

হঠাৎই ব্লক কর্মীদের মধ্যে এক জনের চোখে পড়ে বিষয়টি। তত ক্ষণে যা হওয়ার হয়ে গিয়েছে। ছাগলের মুখে ফাইল এবং তা অর্ধেক চিবানো, এমন দৃশ্য দেখে কর্মীদের মাথায় বজ্রাঘাত হওয়ার মতো অবস্থা। তৎক্ষণাৎ অবশিষ্ট ফাইল উদ্ধার করতে ছাগলের পিছনে ধাওয়া করেন তাঁরা। ফাইল উদ্ধার হলেও গুরুত্বপূর্ণ নথি তত ক্ষণে ছাগলের পেটে।

ভিডিয়োটি প্রকাশ্যে আসতেই কর্মীদের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। পাশাপাশি, ছাগলের কীর্তি নিয়েও হাসির রোল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kanpur Goat Viral video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE