Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Gautam Adani

Gautam Adani: শিল্পপতি গৌতম আদানিকে ‘জেড’ ক্যাটেগরির নিরাপত্তা দিল কেন্দ্র

সূত্রের খবর, এ জন্য প্রতি মাসে গৌতমকে দিতে হবে ১৫ থেকে ২০ লক্ষ টাকা। দেশের মধ্যে যেখানেই তিনি যাবেন, এই নিরাপত্তার চাদর তাঁকে ঘিরে থাকবে।

ফাইল ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৭ অগস্ট ২০২২ ১৯:০৯
Share: Save:

‘জেড’ ক্যাটেগরির নিরাপত্তা পাচ্ছেন কোটিপতি শিল্পপতি তথা আদানি গোষ্ঠীর প্রধান গৌতম আদানি। কেন্দ্রীয় সরকারি আধিকারিককে উদ্ধৃত করে এমন দাবিই করেছে সংবাদ সংস্থা পিটিআই। সিআরপিএফ কমান্ডোরা তাঁকে সর্বক্ষণ নিরাপত্তা দেবেন বলে জানা গিয়েছে।

সূত্রের দাবি, এ জন্য প্রতি মাসে গৌতমকে দিতে হবে ১৫ থেকে ২০ লক্ষ টাকা। দেশের মধ্যে যেখানেই তিনি যাবেন, এই নিরাপত্তার চাদর তাঁকে ঘিরে থাকবে।

কেন্দ্রীয় নিরাপত্তা প্রদানকারী সংস্থাগুলি বিভিন্ন ব্যক্তিত্বের উপর হামলার আশঙ্কা (থ্রেট পারসেপশন) খতিয়ে দেখে। হামলার আশঙ্কা থাকলে ওই ব্যক্তিকে নিরাপত্তা প্রদান করা হয়। শিল্পপতি গৌতমের উপর হামলার আশঙ্কা খতিয়ে দেখেই তাঁকে ‘জেড’ ক্যাটেগরির নিরাপত্তা দেওয়ার সিদ্ধান্ত বলে জানা যাচ্ছে।

সূত্রের খবর, কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রক ইতিমধ্যেই সিআরপিএফের ‘ভিআইপি সিকিউরিটি উইং’কে আদানির নিরাপত্তা সুনিশ্চিত করার ভার দিয়েছে। তারাই আপাতত শিল্পপতিকে নিরাপত্তা দেবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE