Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Murder

ধারে ২০ টাকার পান মশলা দিতে অস্বীকার, বিহারে দোকানদারকে গুলি করে খুন

রবিবার সুপল জেলার ত্রিবেণীগঞ্জে একটি মুদিখানার দোকানে হানা দেয় অজিত কুমার নামে এক দুষ্কৃতী।

অভিযুক্তের সন্ধানে তল্লাশি পুলিশের।

অভিযুক্তের সন্ধানে তল্লাশি পুলিশের।

নিজস্ব সংবাদদাতা ঢাকা
পটনা শেষ আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০২১ ১৭:২৩
Share: Save:

ধারে ২০ টাকার পান মশলা দিতে অস্বীকার করায় দোকানদারের সঙ্গে বচসা। তার জেরে দোকানদারকে গুলি করে খুন করল এক দুষ্কৃতী। সোমবার এই ঘটনা ঘটেছে বিহারের সুপল জেলায়। ঘটনার জেরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার সুপল জেলার ত্রিবেণীগঞ্জে একটি মুদিখানার দোকানে হানা দেয় অজিত কুমার নামে এক দুষ্কৃতী। দোকানদারের থেকে ধারে পান মশলা চেয়ে বসে সে। কিন্তু দোকানদার তা দিতে অস্বীকার করায় অজিত ফিরে চলে যায়। কিন্তু সোমবার দলবল নিয়ে ফের ওই দোকানে হানা দেয় অজিত। সে সময় দোকানদারের ছেলে মিথিলেশ কুমার দোকানে ছিলেন। ওই দিন মিথিলেশও অজিতকে ধারে পান মশলা দিতে অস্বীকার করেন। এ নিয়ে প্রথমে মিথিলেশের সঙ্গে বচসা বাধে অজিতের। তা গড়ায় ধস্তাধস্তিতে। এর মধ্যে আচমকাই অজিত পিস্তল বের করে খুব কাছ থেকে মিথিলেশকে লক্ষ্য করে চালিয়ে দেয়। ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। নিহতের এক ভাইয়ের বক্তব্য, ‘‘ঘটনার সময় আমি কাছাকাছিই ছিলাম। যখন পৌঁছলাম পৌঁছলাম তখন দেখি হামলাকারীরা চলে গিয়েছে।’’

ত্রিবেণীগঞ্জ থানার পুলিশ ওই ঘটনার তদন্তে নেমেছে। অভিযুক্ত অজিতের সন্ধানে চিরুনি তল্লাশি চালাচ্ছে পুলিশ। থানা সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত আত্মগোপন করে থাকতে পারে এমন জায়গাগুলিতে তল্লাশি চালানো হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Bihar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE