Advertisement
০২ মে ২০২৪
Groom consumes poison at Wedding

‘বিষ খেয়েছি’, হবু স্ত্রীকে জানিয়ে মৃত্যুর কোলে ঢলে পড়লেন বর, শুনে তরল গলায় ঢাললেন কনেও

বিয়ের আসরে বিষ খান যুবক। কনেকে সে কথা জানিয়ে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন। বরের বিষ খাওয়ার কথা শুনে বিষ পান করেন কনেও। তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

Groom dies and bride is critical after consuming poison at their wedding.

বিয়ের আসরে বিষ খেলেন বর এবং কনে। প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ইনদওর শেষ আপডেট: ১৮ মে ২০২৩ ১৪:৪১
Share: Save:

বিয়ে করতে বসে বিষ খেলেন বর এবং কনে। এক জনের মৃত্যু হল। অন্য জন হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। বিয়ের আসরে ঝামেলা থেকেই তাঁদের এই পরিণতি বলে মনে করা হচ্ছে।

ঘটনাটি মধ্যপ্রদেশের ইনদওরের। গত মঙ্গলবার সেখানে একটি বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। বিয়ের দিনই বিষ খেয়েছেন ২১ বছর বয়সি যুবক। তাঁর মৃত্যু হয়েছে। বিষ খাওয়ার পর হবু স্ত্রীকে সে কথা জানিয়ে দেন বর। যা শুনে কনেও বিষ পান করেন।

যুবকের মৃত্যু হলেও কনেকে হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে ২০ বছরের তরুণীর চিকিৎসা চলছে। তবে তাঁর অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকেরা।

পুলিশ জানিয়েছে, কনড়িয়া এলাকার আর্যসমাজ মন্দিরে ওই তরুণ, তরুণীর বিয়ের আসর বসেছিল। বিয়ের সময় বর এবং কনের মধ্যে কোনও বিষয়কে কেন্দ্র করে বচসা হয়। তার পরেই বিষ খেয়ে ফেলেন বর। তিনি যে বিষ খেয়েছেন, কনেকে নিজের মুখেই তা জানান। তার পর মৃত্যুর কোলে ঢলে পড়েন।

ইনদওরের সহকারী সাব-ইনস্পেক্টর রমজান খান জানিয়েছেন, বর বিষ খেয়েছেন শুনে এক মুহূর্তও দেরি করেননি কনে। তিনিও সঙ্গে সঙ্গে বিষ পান করেন। দু’জনকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। যুবককে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন। তরুণীর চিকিৎসা চলছে। তাঁকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে।

পুলিশ সূত্রে খবর, বিয়ের জন্য যুবককে দীর্ঘ দিন ধরেই তরুণী চাপ দিচ্ছিলেন বলে অভিযোগ মৃতের পরিবারের। যুবক নিজের কেরিয়ার সামলে বিয়ের জন্য ২ বছর সময় চেয়েছিলেন। কিন্তু দেরি করায় তরুণী পুলিশে অভিযোগও দায়ের করেন বলে দাবি। তার পরেই বাধ্য হয়ে বিয়ে করতে রাজি হয়েছিলেন যুবক। সেই বিয়ের আসরেই তিনি বিষ খেলেন। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Poison Wedding Groom Bride Indore
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE