Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Wedding Rituals Gone Wrong

মালাবদলের আগের মুহূর্তে বৌকে ধাক্কা বরের, শিকেয় উঠল বিয়ে!

মুহূর্তে রণক্ষেত্রে পরিণত হয় বিয়েবাড়ি। পাত্র এবং পাত্রীপক্ষের মধ্যে হাতাহাতিও শুরু হয়ে যায়। পরে পুলিশ আসে। বিচারের জন্য পঞ্চায়েতের কাছে যান দুই পরিবারের প্রতিনিধিরা।

Groom hits bride during wedding

ঘটনাটি যখন ঘটে, তার আগেই শুরু হয়েছিল বর-কনের মালাবদলের রীতি। ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কনৌজ শেষ আপডেট: ১৫ মে ২০২৩ ১৬:১০
Share: Save:

বিয়ের মণ্ডপে কনেকে এক ধাক্কা দিলেন বর। টাল সামলাতে না পেরে মঞ্চ থেকে পড়েও গেলেন কনে। উত্তরপ্রদেশের কনৌজের এই ঘটনার জেরে বাতিলই হয়ে গেল বিয়ে।

গত ১১ মের ঘটনা। পুলিশ সূত্রে খবর, ঘটনাটি যখন ঘটে, তার আগেই শুরু হয়েছিল বর-কনের মালাবদলের রীতি। সেই সময়েই বর জানতে পারেন, কনের বাড়িতে যে পণ দেওয়ার কথা ছিল, তা পুরোপুরি দেওয়া হয়নি। একটি এসি কম পড়েছে। তাতেই ক্ষোভে ফেটে পড়েন পাত্র। রাগের মাথায় মালা খুলে ফেলে সামনে দাঁড়িয়ে থাকা কনেকে সজোরে ধাক্কা দেন তিনি। সামলাতে না পেরে মঞ্চ থেকে পড়ে গিয়ে অজ্ঞান হয়ে যান কনে।

এই ঘটনায় মুহূর্তে রণক্ষেত্রে পরিণত হয় বিয়েবাড়ি। পাত্র এবং পাত্রীপক্ষের মধ্যে হাতাহাতিও শুরু হয়ে যায়। পরে পুলিশ আসে। বিচারের জন্য পঞ্চায়েতের কাছে যান দুই পরিবারের প্রতিনিধিরা। পঞ্চায়েত রায় দেয় বিয়ে অবিলম্বে বন্ধ করার। শেষে বিয়ে না করেই বাড়ি ফেরেন বর-সহ বরযাত্রীরা।

পুলিশ জানিয়েছে, এটাওয়ার এক যুবকের সঙ্গে বেশ কিছু দিন আগেই বিয়ে ঠিক হয়েছিল কনৌজের এক তরুণীর। গত ১১ মে বিয়ের দিন সব ঠিক ঠাক চলছিল। আচমকাই শুরু হয় অশান্তি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Wedding dowry
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE